অনলাইন নিউজ পোর্টাল গ্লোবাল নিউজের উদ্বোধন

প্রকাশিত: ৯:১৫ অপরাহ্ণ, জানুয়ারি ২, ২০২৩ | আপডেট: ৯:১৫ অপরাহ্ণ,

আনোয়ার: নতুন অনলাইন নিউজ “পোর্টাল “গ্লোবাল নিউজ বিডি ২৪ ডট কম” এর উদ্বোধন করেছেন প্রতিষ্ঠানটির প্রকাশক ও সম্পাদক, সহ-সম্পাদক, বার্তা সম্পাদক ও সাংবাদিকবৃন্দ। রবি বার পহেলা জানুয়ারী সন্ধ্যায় রাজধানীর জুরাইনে জুরাইন টাওয়ারের তৃতীয় তলায় প্রতিষ্ঠানটি প্রধান কার্যালয়ে কেক কেটে এ নিউজ পোর্টালের আনুষ্ঠানিক উদ্বোধন করেন গ্লোবাল নিউজের প্রকাশক ও সম্পাদক মোঃ রাসেল কবির।

 

এ সময় তিনি সাংবাদিকদের বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্যে বলেন, এ নিউজ পোর্টাল সারাদেশের উন্নয়ন কর্মকাণ্ড এবং শিক্ষা-সংস্কৃতি-ক্রীড়া বিষয়ের সংবাদ মানুষের কাছে তুলে ধরবে এবং অনলাইনের মাধ্যমে সংবাদ পরিবেশন করে ডিজিটাল বাংলাদেশ গঠনে ভূমিকা রাখবে।

 

তিনি এ সংবাদ পোর্টালের সাফল্য কামনা করেন এবং এর মাধ্যমে বাংলাদেশের সকল সম্ভাবনা আরও এগিয়ে যাবে ও উন্মোচিত হবে আশাবাদ ব্যক্ত করেন। তিনি বলেন, এ পত্রিকাটি সমাজের কল্যাণে ও জাতি গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

 

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি সাহেল আহমেদ সোহেল , সাধারণ সম্পাদক নাজমুল হাসান, জুরাইন প্রেসক্লাবের সভাপতি শাহ মোয়াজ্জেম হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, একাত্তর বাংলা বার্তার প্রকাশক ও সম্পাদক হৃদয়ে ইসলাম চুন্নু, সাংবাদিক আব্দুল আলিম, সাংবাদিক সাজ্জাদ হোসেন, সাংবাদিক ফয়সাল, পলাশ, লিটন যুবরাজ ও যুব মহিলা লীগের নেত্রী হাসিনা শেখ।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *