আমাদের একজন আকাশ কুমার ভৌমিক

প্রকাশিত: ২:৫৭ অপরাহ্ণ, মে ৮, ২০২৩ | আপডেট: ২:৫৭ অপরাহ্ণ,

এম এ মতিন: তৃণমুল থেকে গড়ে ওঠা একজন বহুমাত্রিক গুনের অধিকারী মানবিক মানুষ, জনতার কাউন্সিলর শ্রী আকাশ কুমার ভৌমিক।

শ্রী মানে সুন্দর। তিনি প্রকৃতপক্ষেই একজন সুন্দর মনের মানুষ। তিনি যে যেমন, তার সাথে সে তেমন। তিনি অসম্ভব পরিশ্রমী ও জনবান্ধব নেতা। আওয়ামী লীগের একজন নিবেদিত মুজিব আদর্শ্যের সৈনিক।জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত কর্মী।

ঢাকা-৪ নির্বাচনী এলাকায় দুটি থানা এবং ৯টি ওয়ার্ড। তিনি ৫৯ নং ওয়ার্ডের কাউন্সিলর হয়েও ৯ টি ওয়ার্ড এবং দুটি থানার সকল নেতা কর্মী ও সাধারণ জনগণের নিকট সমান জনপ্রিয়। বিশেষ করে তার নিকট অন্য এলাকার সাধারণ জনগণ ও নেতা কর্মীরা কোন সমস্যা অথবা সাহায্য সহযোগিতার জন্য এসেও ফেরত যায় না। এটাই তার সবচেয়ে বড় গুন। তিনি সবাইকে মানুষ হিসাবেই মনে করেন।

তার বহুবিধ গুনের মধ্যে দুটি দোষ খুবই পরিলক্ষিত। তিনি চিটার বাটপার দেখতে পারেন না এবং তাদেরকে চরমভাবে তুচ্ছ্য তাচ্ছিল্য করে কথা বলেন এবং বকাঝকা করেন।

দ্বিতীয়ত্ব তিনি সহজে ফোন ধরেন না।যখন তাকে কেউ তার প্রয়োজনে ফোন দিবে, তাকে পাবে না। যখন তার প্রয়োজন তখন ঠিকই ফোন ধরবে। এটাই তার প্রধান সমস্যা।

ফোন না ধরার অবশ্যই একটা বড় কারণ আছে। ধনী ভিক্ষুকের যন্ত্রনায় অনেক সময় ফোন ধরেন না।

আজ এই মানুষটির জন্ম দিন। শুভ জন্ম দিন আকাশ দাদা। শুভ কামনা নিরন্তর।আপনী শত বছর বেচে থাকুন এবং সাধারণ মানুষের সেবায় আরও বেশী করে নিয়োজিত করতে পারেন সেই প্রত্যাশায়..!



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *