কুড়িগ্রামের উলিপুর উপজেলায় জাল টাকা সহ দুই ব্যাক্তি গ্রেফতার

প্রকাশিত: ৮:০৭ অপরাহ্ণ, মে ৭, ২০২৩ | আপডেট: ৮:০৭ অপরাহ্ণ,

হীমেল কুমার মিত্র

স্টাফ রিপোর্টারঃ

কুড়িগ্রামের উলিপুর উপজেলায় জাল টাকা সহ দুই ব্যাক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। (৬ মে) শনিবার ভোরে উলিপুর পৌরসভার ৭নং ওয়ার্ডের নুরপুর রামদাস ধনিরাম গ্রামে অভিযান চালিয়ে ওই দুই ব্যাক্তিকে গ্রেফতার করে পুলিশ। উলিপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) শেখ আশরাফুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতার ব্যাক্তিরা হলেন, উপজেলার উলিপুর পৌরসভার ৭নং ওয়ার্ডের নুরপুর রামদাস ধনিরাম গ্রামের মোঃ জাহিদুল ইসলাম (৪২) ও মোঃ ইদ্রিস আলী (৩০)। এ সময় তাদের কাছ থেকে ৫৩ টি জাল এক হাজার টাকার নোট উদ্ধার করা হয়েছে বলে জানায় পুলিশ।

পুলিশ জানায়, শনিবার ভোররাত ৪টার দিকে উপজেলার উলিপুর পৌরসভার ৭নং ওয়ার্ডের নুরপুর রামদাস ধনিরাম গ্রামের বাসিন্দা জাহিদুল ইসলাম এর বসতবাড়িতে জাল টাকা আদান প্রদান করার সময় উলিপুর থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে জাহিদুল ইসলাম ও ইদ্রিস আলী নামে দুই ব্যাক্তিকে গ্রেফতার করে। এসময় ৫৩টি জাল এক হাজার টাকার নোট উদ্ধার করা হয়। গ্রেফতার ব্যাক্তিরা জাল টাকা লেনদেন চক্রের সদস্য বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

ওসি শেখ আশরাফুজ্জামান জানান, গ্রেফতার ব্যাক্তিদের বিরুদ্ধে মামলা রুজু করে শনিবার বিকালে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। ঈদুল আযহাকে সামনে রেখে জাল টাকার ব্যবসায়ীরা সক্রিয় হয়েছে কিনা সে বিষয় সহ আনুষঙ্গিক বিষয় মাথায় রেখে মামলটি তদন্ত করছে পুলিশ।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *