গাউঘরায় বৃদ্ধকে পিটিয়ে জখম, থানায় অভিযোগ

প্রকাশিত: ৩:৪২ অপরাহ্ণ, এপ্রিল ১০, ২০২৩ | আপডেট: ৩:৪২ অপরাহ্ণ,

মোঃ খাইরুজ্জামান সজিব: খুলনার বটিয়াঘাটা উপজেলার গাওঘরা গ্রামের আঃ গণি(৬৫) কে বেধড়ক মারপিট করে রক্তাক্ত জখমের ঘটনায় তার ছেলে আঃ রাজ্জাক বাদী হয়ে একই গ্রামের মৃত মোকসেদ আলী শেখের ছেলে আঃ মতলেব শেখ(৩৫) কে বিবাদী করে গত ১০ মার্চ বটিয়াঘাটা থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগে বাদী আঃ রাজ্জাক বলেন, মতলেব শেখের সাথে আমার বাবা(আঃ গণি) এর বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ রয়েছে। তারই ধারাবাহিকতায় গত ১০ মার্চ সকালে মসজিদে ফজরের নামাজ পড়ে বাড়িতে আসার জন্য মসজিদ থেকে বের হয়ে রাস্তায় আসে। তখন বিবাদী মতলেব শেখ বাবাকে একা পেয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। বাবা তাকে গালিগালাজ করতে নিষেধ করলে রাস্তার পাশে থাকা ইট দিয়ে বিবাদী মতলেব শেখ বাবাকে মারতে মারতে নাক ও কপাল ফাটিয়ে দিয়ে রক্তাক্ত জখম করে এবং বাবার পকেটে থাকা নগদ ৫০,০০০/টাকা ছিনিয়ে নিয়ে নেয়।

 

উক্ত ঘটনা দেখে আশপাশের লোকজন এগিয়ে আসলে বিবাদী মতলেব শেখ বাবা বা পরিবারের কাউকে একা পেলে মারপিট ও হত্যার হুমকি দিয়ে চলে যায়। আমি(আঃ রাজ্জাক) খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বাবাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বটিয়াঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করি।

 

এ বিষয়ে জানতে অভিযুক্ত মতলেব শেখের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার ব্যবহৃত মোবাইল নাম্বারটি বন্ধ পাওয়া যায়। উক্ত বিষয়ে জানতে চাইলে বটিয়াঘাটা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শওকত কবির বলেন,উক্ত মারামারি বিষয়ে একটি অভিযোগ হয়েছে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *