জনতার ভালোবাসায় সিক্ত হলেন সাবেক সংসদ আজিজুল আরজু

প্রকাশিত: ৬:২৩ পূর্বাহ্ণ, এপ্রিল ৭, ২০২৩ | আপডেট: ৬:২৩ পূর্বাহ্ণ,

মোঃ শহিদুল ইসলাম জনি: পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পাবনা ৬৯/২ আসনের সাবেক সংসদ সদস্য খন্দকার আজিজুল হক আরজুর নিজ নির্বাচনী এলাকায় আগমনে জনতার ঢল নামে। এসময় নেতাকর্মী ও সমর্থকদের আনন্দ উল্লাস ও স্লোগানে স্লোগানে মুখরিত হয় পুরো কাজিরহাট ঘাট এলাকা।

 

বৃহস্পতিবার (৬ এপ্রিল) সকাল ১১টার দিকে ফেরী পথে কাজিরহাট ঘাটে নামার পর হাজার হাজার নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে বরণ করে নেয়। পরে আমিনপুর থানার জনসাধারনের আয়োজনে এক কর্মী সমাবেশে যোগ দিয়ে সাবেক এই সংসদ বলেন,বঙ্গবন্ধু কন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় বিজয়ী করতে তার নির্দেশ বাস্তবায়নে যখন যে দায়িত্ব দেন, তা পালন করতে সর্বদা প্রস্তুত আছি। আসছে আগামী দ্বাদস জাতীয় সংসদ নির্বাচনে চতুর্থবারের মত জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে আমি বদ্ধপরিকর।বর্তমানে যে উন্নয়ন কার্যক্রম চলছে সে ধারাকে অব্যাহত রাখতে আগামী নির্বাচনে দল আমাকে পুনরায় মনোনয়ন দেবে বলে আমি আশাবাদী। আর দল আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিলে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে নৌকার বিজয় উপহার দেব ইনশাআল্লাহ। কিন্তু মনোনয়ন তো রয়েছে জননেত্রী শেখ হাসিনার হাতে, সে যাকে ভালো,শিক্ষিত আর যোগ্য মনে করবেন তাকেই নৌকা প্রতীকে মনোনয়ন দিবেন। দীর্ঘদিন পরে হলেও মাটির টানে নিজ এলাকায় ফিরে জনতার ভালবাসায় সিক্ত হয়ে তাদের কাছে চিরঋণী হয়ে রইলাম।

 

পরে এক মোটরসাইকেল শো ডাউনের মাধ্যমে পথে পথে জনতার ভালবাসায় সিক্ত হয়ে নিজ বাড়িতে বিকেল ২ টায় পৌঁছান তিনি। সেখানেও জনসমাগম লক্ষ্য করা গেছে। এতে করে তার নির্বাচনী এলাকায় উৎসবের আমেজ বিরাজ করছে। পরে তিনি পাবনার বেড়ায় কর্মরত বিভিন্ন মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে সমসাময়িক বিষয় নিয়ে মতবিনিময় করেন।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *