জুরাইনে বিএনপির সমাবেশে শ্যামপুর থানা পুলিশের ব্যাপক তৎপরতা

প্রকাশিত: ৯:২৭ অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০২৩ | আপডেট: ৯:২৭ অপরাহ্ণ,

নিজস্ব প্রতিবেদক: ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির গণতন্ত্রপূর্ণ উদ্ধার ও ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে জুরাইন রেলগেটে আয়োজিত কেন্দ্রীয় পদযাত্রা শেষে সমাবেশ উপলক্ষে অত্র এলাকার পরিবেশ নির্বিঘ্ন রাখতে জুরাইন জুড়ে আইন-শৃঙ্খলা বাহিনীর বাড়তি তৎপরতা দেখা গেছে।

 

ঢাকা মেট্রোপলিট পুলিশের শ্যামপুর মডেল থানা পুলিশ সুষ্ঠুভাবে সমাবেশ সম্পূর্ণ করার জন্য পূর্বে থেকেই ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছিলেন।

 

পদযাত্রা ও সমাবেশ উপলক্ষে রবিবার (৩০ জানুয়ারি) দুপুরে সমাবেশ চলাকালীন সময়ে শ্যামপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম, পুলিশ পরিদর্শক (তদন্ত) শিহাব উদ্দিন সহ বেশ কয়েকজন এস আই, এ এস আই, কনেস্টেবল সহ পুলিশের একটি চৌকিশ টিম অত্র এলাকার জনসাধারণের জান ও মালের নিরাপত্তার লক্ষ্যে পুরো এলাকা নিরাপত্তার চাদরে ঢেকে ফেলে।

 

এ ব্যাপারে শ্যামপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম বলেন, ডিএমপির ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ জিয়াউল আহসান তালুকদার স্যারের নির্দেশনা অনুযায়ী সমগ্র সমাবেশ স্থল শান্তিপূর্ণ ও আইনশৃঙ্খলা বজায় রাখতে শ্যামপুর মডেল থানা পুলিশ সচেষ্ট ছিল।

 

সমাবেশ স্থলের কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। তেমন কোনো আশংকাও ছিল না। সমাবেশের প্রতিটি জায়গা শ্যামপুর মডেল থানা পুলিশের মনিটরিং এ ছিল।

 



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *