ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ৮৫ বছর বয়সী এক বৃদ্ধের আত্মহত্যা

প্রকাশিত: ৯:২৯ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২৩ | আপডেট: ৯:২৯ পূর্বাহ্ণ,

গীতি গমন চন্দ্র রায় গীতি, স্টাফ রিপোর্টার: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে শুক্রবার সকালে উপজেলার বড়বাড়ী ইউনিয়নের বড়বাড়ী গ্রামে এ আত্মহত্যার ঘটনা ঘটে।

 

জানা যায়,বৃদ্ধ জগেন চন্দ্র বড়বাড়ী গ্রাম এলাকার মৃত ভেতু চন্দ্রের ছেলে।জগেন চন্দ্র নামে ৮৫ বছর বয়সী এক বৃদ্ধ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।জগেন চন্দ্র ওই এলাকার মৃত ভেতু চন্দ্রের ছেলে।বিষয়টি বড়বাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আকরাম আলী নিশ্চিত করেছেন।বৃদ্ধের ছেলে দিগেন চন্দ্রের বরাতে ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আকরাম আলী বলেন ৮৫ বছর বয়সী বৃদ্ধ জগেন চন্দ্র দীর্ঘদিন ধরে রক্ত শূন্যতা এবং শরীরের প্রচণ্ড ব্যথায় ভুগছিলেন। তাঁর ছেলে বিভিন্ন চিকিৎসকের নিকট চিকিৎসা করালেও বয়সের কারণে পুরোপুরি ভালো হয়নি।বৃহস্পতিবার রাতে খাবার খেয়ে বাড়ীতে শুয়েছিল।গভীর রাতে কোন সময় ঘর থেকে বেরিয়ে বাড়ীর পাশে আমগাছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে কেউ দেখেনি।সকালে ঝুলন্ত মরদেহ দেখে আমাকে খবর দিলে আমি পুলিশকে অবগত করি।

 

পরে বালিয়াডাঙ্গী থানার উপপরিদর্শক রবিউল ইসলাম জানান,এ ঘটনায় তাঁর ছেলে থানায় একটি অপমৃত্যুর মামলা করেছেন।তব কারো কোন অভিযোগ না থাকায় বৃদ্ধের মরদেহ শেষকৃত্য করার অনুমতি দেওয়া হয়।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *