দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক খাইরুজ্জামান সজিব 

প্রকাশিত: ৯:৫৭ পূর্বাহ্ণ, এপ্রিল ২২, ২০২৩ | আপডেট: ৯:৫৭ পূর্বাহ্ণ,

আনোয়ার হোসেন: দেশের জনপ্রিয় অলনালইন গ্লোবাল নিউজ বিডি-২৪ ডট কমের উপ-সম্পাদক ও জাতীয় সাংবাদিক নির্যাতন প্রতিরোধ ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির অন্যতম প্রভাবশালী সহ-সাংগঠনিক সম্পাদক ও জুরাইন প্রেস ক্লাবের সফল প্রচারও প্রকাশনা সম্পাদক এবং নির্যাতিত সাংবাদিকদের নিবেদিত প্রান সাংবাদিক মোঃ খাইরুজ্জামান সজিব দেশবাসীও সকল সাংবাদিক ভাই বোনদের কে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছাও অভিনন্দন জানিয়েছেন।

 

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশের জনপ্রিয় অনলাইন পোর্টাল গ্লােবাল নিউজ বিডি-২৪ ডট কম কে এ শুভেচ্ছা বার্তা জানান। সাংবাদিক মোঃ খাইরুজ্জামান সজিব গ্লোবাল নিউজ-২৪ ডট কম কে বলেন সকল শ্রেণি পেশার মানুষকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। আমি আপনাদের সকলের সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ মঙ্গল কামনা করি।

 

তিনি আরও বলেন, মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদুল ফিতর। ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। মাসব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত। দেশের বিদ্যমান ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের ভাগ করে নিতে হবে। তাই ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সব হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।

 

আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাই মিলে ঈদের আনন্দ ভাগ করে নেব।কোনো অসহায় ও দুস্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যারা সমাজে সচ্ছল ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাতে নিরন্ন মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পারে।

 

তিনি বলেন, পবিত্র এ দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা। পবিত্র ঈদুল ফিতরে আমি এই কামনা করি।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *