নীলফামারীর ডোমারে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন

প্রকাশিত: ১২:৪৮ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৮, ২০২২ | আপডেট: ১২:৪৮ পূর্বাহ্ণ,

মোঃ মোশফিকুর ইসলাম, নীলফামারীঃ

নীলফামারীর ডোমারে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। শুক্রবার (১৬ ডিসেম্বর) প্রত্যুষে হৃদয়ে স্বাধীনতা স্মৃতিসৌধ চত্ত্বরে ৩১ তোপধ্বনির মাধ্যমে দিবসটির শুভ সুচনা করা হয়। সূর্যোদয়ের সাথে সাথে স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণ করেন উপজেলা প্রশাসন।

এরপর জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাগন,পুলিশ প্রশাসন,উপজেলা স্বাস্থ্য বিভাগ, রাজনৈতিক দল, সরকারি -বেসরকারি প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান, সাংবাদিক সংগঠনগুলো পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধাজ্ঞাপন করেন।

সকাল সাড়ে আটটায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন নীলফামারী-১ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার, উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) জান্নাতুল ফেরদৌস হ্যাপি।

পরে জাতীয় সংগীত পরিবেশন,বীর মুক্তিযোদ্ধা,পুলিশ,আনসার ভিডিপি, স্কাউটস,গার্লস গাইড,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী কর্তৃক কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শন করা হয়।

সকাল সাড়ে নয়টায় ক্রীড়া প্রতিযোগীতা ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এসময় নীলফামারী-১ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার, উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস হ্যাপি, সহকারী পুলিশ সুপার আলী মোহাম্মদ আব্দুল্লাহ্, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রায়হান বারী, ওসি মাহমুদ উন নবী,উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড. মনোয়ার হোসেন, সম্পাদক মনজুরুল হক চৌধুরী, মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার, মুক্তিযোদ্ধা নুরননবী, মুক্তিযোদ্ধা ইলিয়াছ হোসেন, মুক্তিযোদ্ধা শমছের আলী, মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা,মুক্তিযোদ্ধা হিরামন বর্মণ প্রমূখ উপস্থিত ছিলেন।

এছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের নেতা কর্মী,জনপ্রতিনিধি, সরকারী-বেসরকারী প্রথিষ্ঠান প্রধানগন উপস্থিত ছিলেন।

 



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *