নেত্রকোণায় নানা আয়োজনে ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিত: ৩:৫২ অপরাহ্ণ, জানুয়ারি ৫, ২০২৩ | আপডেট: ৩:৫২ অপরাহ্ণ,

ইমন রহমান: নানা আয়োজনে নেত্রকোণায় বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্টা বার্ষিকী পালিত হয়েছে।

আজ বুধবার দুপুরে নেত্রকোণা জেলা ছাত্রলীগের উদ্যোগে মোক্তারপাড়া পুরাতণ কালেক্টটরেট প্রাঙ্গনে দিনব্যাপী পূর্ণমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দিবসটি উপলক্ষে জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আওয়াল শাওন ও সাধারন সম্পাদক সোবায়েল আহমেদ খানের নেতৃত্বে মোক্তারপাড়া পুরাতণ কালেক্টটরেট প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এর আগে সকাল থেকেই জেলার বিভিন্ন ইউনিটের নেতৃত্বে খন্ড খন্ড মিছিল নিয়ে মাঠে প্রবেশ করেন নেতা কর্মীরা। জেলা শহর ছাড়াও বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন থেকে হাজারো নেতাকর্মী মিছিল করে শহরে প্রবেশ করে।

পরে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন শেষে জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আওয়াল শাওনের সভাপতিত্বে আলোচনা সভায় সঞ্চালনা করেন সাধারন সম্পাদক সোবায়েল আহমেদ খান।

এতে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এডভোকেট আমিরুল ইসলাম, সাধারন সম্পাদক এডভোকেট শামসুর রহমান লিটন,জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক সদর পৌরসভার মেয়র নজরুল ইসলাম খান,সাবেক যুগ্ম সম্পাদক নূর খান মিঠু,সাবেক সাংগঠনিক সম্পাদক প্রশান্ত কুমার রায়,সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ভজন সরকার,সাবেক ছাত্রনেতা গাজী মোজাম্মেল হোসেন টুকুসহ যুবলীগ, স্বেচ্চাসেবক লীগ ছাত্রলীগ ও আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসহযোগী সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *