প্রগতি স্কুলের সভাপতি সুরঞ্জন সুতার মিথ্যা মামলা থেকে জামিন প্রদান

প্রকাশিত: ১১:৪১ পূর্বাহ্ণ, মে ১৭, ২০২৩ | আপডেট: ১১:৪১ পূর্বাহ্ণ,

মোঃ খাইরুজ্জামান সজিব: বটিয়াঘাটা উপজেলার ১নং জলমা ইউনিয়নের বিশিষ্ট সমাজ সেবক, দ্বানবীর নামে খ্যাত প্রগতি মাধ্যমিক বিদ্যালয়ে সভাপতি সুরঞ্জন সুতারকে মিথ্যা নারী নির্যাতন মামলা থেকে জামিন মঞ্জুর করেছেন খুলনা মহানগর দায়রা জজ আদালত।

গতকাল মঙ্গলবার সাড়ে ১২ টায় সুরঞ্জন সুতার’র আইনজীবী এডভোকেট এসএম তারিক মাহমুদ তারা বিজ্ঞ আদালতে হাজিরা প্রদান করে জামিনের আবেদন করলে বিজ্ঞ বিচারক খুলনা মহানগর দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক মাহমুদা খাতুন আবেদনটি আমলে নিয়ে তার জামিন মঞ্জুর করেন ।

উল্লেখ্য গত ২৪ এপ্রিল বিকাশ রায়ের কন্যা প্রেমা রায় বাদী হয়ে সুরঞ্জন সুতার সহ ৩ জনকে আসামি করে হরিণটানা থানায় মিথ্যা ষড়যন্ত মূলক নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন । উক্ত মামলায় তাকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করেন । গতকাল মঙ্গলবার মহানগর দায়রা জজ আদালত সুরঞ্জন সুতার’র জামিন মঞ্জুর করেন।

উল্লেখ্য ইতিমধ্যে সুরঞ্জন সুতার এলাকায় একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী হিসেবে পরিচিত । তিনি ব্যবসা করে তার লভ্যাংশের অধিকাংশ অর্থ ব্যয় করেন এলাকার গরীব অসহায় মানুষের চিকিৎসা, শিক্ষা, বিবাহ সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষের আর্থিক সহায়তা প্রদান করে । যে কারনে এলাকায় সাধারণ মানুষের মাঝে ব্যাপক প্রশংসিত হয়েছেন।

যে কারণে একটি স্বার্থান্বেষী মহল তার বিরুদ্ধে মিথ্যা অপবাদ ও মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে আসছে বলে অভিযোগ । এছাড়াও তিনি বিভিন্ন মসজিদ, মন্দির ও শিক্ষা প্রতিষ্ঠান অনুদান প্রদান এবং পাশাপাশি যে সকল সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় অনুষ্ঠানে অনুদান প্রদান করে এলাকায় দ্বানবীর নামে খ্যাতি অর্জন করতে সক্ষম হয়েছে । যার ফলশ্রুতিতে তার পক্ষে মানববন্ধন কর্মসূচি পালন, বিভিন্ন প্রতিষ্ঠান থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান ইত্যাদি ।

এ ব্যাপারে ভুক্তভোগী সুরঞ্জন সুতার’র সহধর্মিণী দুর্গা রাণী এ্ প্রতিবেদককে বলেন, আমার স্বামী সুরঞ্জন সুতার’র বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মামলা করা হয়েছে । মহামান্য আদালতের বিজ্ঞ বিচারক আমার স্বামীর জামিন মঞ্জুর করেছেন এজন্য আদালত ও বিজ্ঞ বিচারকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি । সমাজের কিছু স্বার্থান্বেষী মহল তাদের ব্যক্তি স্বার্থ চরিতার্থ করতে এভাবে সামাজের ভালো মানুষ গুলোকে বিভিন্ন সময়ে মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও সামাজিক ভাবে হেয় করে আসছে । তাহলে সমাজের ওই সকল ভালো মানুষ গুলো সমাজের যে সকল পিছিয়ে পড়া মানুষ তাদের পাশে আর দাঁড়াতে আসবে না । তাহলে ক্ষতি হলো ওই সকল হতদরিদ্র মানুষদের । তিনি আরো বলেন, আমার স্বামী সুরঞ্জন সুতার সম্পূর্ণ ষড়যন্তের স্বীকার । তাই তার নিঃশর্ত মুক্তি দাবি করছি ।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *