বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

প্রকাশিত: ৫:২৪ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০২৩ | আপডেট: ৫:২৪ অপরাহ্ণ,

হীমেল কুমার মিত্র, স্টাফ রিপোর্টার :কুড়িগ্রামের রাজারহাটে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সুর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি, প্রেসক্লাব রাজারহাট, বেসরকারি ও স্বায়ত্ব শাসিত প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত করা হয়। মঙ্গলবার (১৫ আগস্ট) সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বর স্থাপিত জাতির জনকের ম্যুরালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, থানা পুলিশ, বীরমুক্তিযোদ্ধা, উপজেলা আওয়ামীলীগসহ সহযোগী সংগঠন,ফায়ার সার্ভিস, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স , রাজারহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, রাজারহাট পাইলট উচ্চ বিদ্যালয়, প্রেসক্লাব রাজারহাট ও চাকিরপশার ইউনিয়ন পরিষদ পুস্পস্তবক অর্পণ করেন।

 

এরপর উপজেলা অফিসার্স ক্লাব হলরুমে আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার নূরে তাসনিমের সভাপতিত্বে এবং উপজেলা সহকারি কমিশনার(ভূমি) এবিএম আরিফুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রংপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, রাজারহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পি।

 

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ওসি আব্দুল্লাহিল জামান, বীরমুক্তিযোদ্ধা শষীমোহন রায়, উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ আরিফুল আলম ও প্রেসক্লাব রাজারহাটের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সহ অনেকেই।

 

আলোচনা শেষে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও ৬ জন বেকার যুবককের মাঝে ৪লাখ টাকার যুব ঋনের চেক বিতরণ করা হয়।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *