বিএনপির নেতারা শীতের পাখির মত নির্বাচনে দেখা যাবে -তথ্যমন্ত্রী

প্রকাশিত: ২:৪৬ অপরাহ্ণ, জানুয়ারি ৯, ২০২৩ | আপডেট: ২:৪৬ অপরাহ্ণ,

মুবিন বিন সোলাইমান : তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড.হাছান মাহমুদ বলেছেন, শীতের পাখিরা যেমন সাইবেরিয়া থেকে আসেছে ঠিক তেমনি আগামী নির্বাচনেও বিএনপির নেতারা শীতের পাখিদের মতো আসবে। তারা করোনাতে জনগনের পাশে নাই, ত্রাণ বিতরণে নাই, বন্যায় মানুষের পাশে নাই কিন্তু তারা আগামী শীতে পাখিদের মতো ধান ক্ষেতে আসবে তাই সাধারণ জনগনকে বিএনিপি নামক শীতের পাখিতের থেকে সতর্ক থাকতে হবে।

৮জানুয়ারি (রোববার) সন্ধ্যায় রাঙ্গুনিয়া উপজেলার ১৮টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন শেষে সাংবাদিকদেরকে এসব কথা বলেন।

উন্নয়ন প্রকল্প উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা স্বজন কুমার তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও)আতাউল গণি ওসমানী, চট্টগ্রাম জেলা পরিষদের পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাশেম চিশতী, পৌর মেয়র শাহজাহান সিকদার, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর চট্টগ্রাম অঞ্চলের তত্বাবধায়ক প্রকৌশলী তোফাজ্জল আহমেদ, নির্বাহী প্রকৌশলী মুহাম্মদ হাছান আলী, উপজেলা প্রকৌশলী মো.দিদারুল আলম-সহ জেলা উপজেলা আ.লীগের নেতৃবৃন্দ।

ড. হাছান মাহমুদ আরো বলেন, রাঙ্গুনিয়ায় হাজার হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে। আজকে ১৮টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করা হল। এভাবে রাঙ্গুনিয়া একটি আধুনিক জনপদে রূপান্তরিত হয়েছে। বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নে বদলে গেছে। আগামীতেও উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়তে আবারও আওয়ামীলীগের নেতৃত্বে সরকারের বিকল্প নেই।রাঙ্গুনিয়া উপজেলা পরিষদ কমপ্লেক্স প্রাঙ্গন থেকে রাঙ্গুনিয়া পৌরসভা, বেতাগী, পোমরা, মরিয়মনগর এবং পারুয়া ইউনিয়নের ১৪টি নতুন সড়ক, একটি স্কুল এবং ৩টি কালভার্টসহ মোট ১৮টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধনের ফলক উম্মোচন করেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *