“বিশ্ব মা দিবসে” দুঃস্থ অসহায় “মা”দের হাতে খাবার তুলে দিলেন ট্রাফিক ওয়ারীর ডিসি আশরাফ ইমাম

প্রকাশিত: ৪:৫৮ অপরাহ্ণ, মে ১২, ২০২৪ | আপডেট: ৪:৫৮ অপরাহ্ণ,

 মোঃ রাসেল কবির::::

আজ বিশ্ব মা দিবস। বিশ্বের সকল মা’দের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা।

“বিশ্ব মা দিবস” উপলক্ষে রাজধানীর ট্রাফিক ওয়ারী বিভাগের উদ্যোগে  জুরাইন ও যাত্রাবাড়ী ট্রাফিক পুলিশ বক্সে গরিব, অসহায় দু:স্থ “মা”য়েদের মাঝে খাবার বিতরন করেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ আশরাফ ইমাম।

আজ বেলা ১২ টায় যাত্রাবাড়ী ট্রাফিক পুলিশ বক্সে ও দুপুর ১ টায় জুরাইন ট্রাফিক পুলিশ বক্সে অসহায় দরিদ্র “মা”য়েদের হাতে খাবার ও মিনারেল পানি তুলে দেন  ডিএমপির ওয়ারী বিভাগের ট্রাফিক ডিসি আশরাফ ইমাম।

দু:স্থ মায়েদের উদ্দেশ্য তিনি সংক্ষিপ্ত বক্তব‍্য বলেন,

ঢাকা মহানগর পুলিশের মাননীয় কমিশনার স্যারের নির্দেশে  আজ “বিশ্ব মা দিবস” উপলক্ষে দু:স্থ  ও অসহায় “মা” দের অন্তত একবেলা ভালো খাবার খাওয়াতে আমাদের এই ক্ষুদ্র চেষ্টা।  তিনি বলেন, পুলিশ হবে মানবিক, অন্তত একবেলা দরিদ্র “মা”দেরকে ভালো খাবার খাওয়ানোর মধ্য দিয়ে মানবিক পুলিশের যাত্রা শুরু হোক।

পরপর দুটি স্থানে ট্রাফিকের ডিসি মহাদয়ের সাথে ছিলেন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সুলতানা ইশরাত জাহান, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোস্তাইন বিল্লাহ ফেরদৌস ও তানজিল আহমেদ।

“মা”য়েদের খাবার বিতরনের আয়োজনে সহযোগিতা করেন যাত্রাবাড়ী ট্রাফিক ইন্সপেক্টর পবিত্র বিশ্বাস, জুরাইনের ট্রাফিক ইন্সপেক্টর ইসমাইল হোসাইন ও পোস্তাগোলার ট্রাফিক ইন্সপেক্টর মুনির আহমেদসহ ট্রাফিক সার্জেন্ট ও কন্সটবলবৃন্দ।

ট্রাফিক পুলিশের এই মানবিক দিক স্থানীয় লোক-জনদের হৃদয় কারে।  এ ব‍্যাপারে জুরাইন প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাহেল আহম্মেদ সোহেল বলেন,  ট্রাফিক ওয়ারী বিভাগের ডিসি’র তীব্র তাপদাহের সময় পানি ও স‍্যালাইন বিতরন এর কথা স্বরন করেন এবং আজ যে মানবিকতার পরিচয় দিলেন এই জন‍্য তার ও তারা বাহিনীর সদস‍্যদের প্রতি শ্রদ্ধা ভরে ধন‍্যবাদ জ্ঞাপন করেন।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *