ভূমি দস্যুর হুমকির মুখে যুবলীগ সভাপতি শাহীন

প্রকাশিত: ৮:১০ অপরাহ্ণ, এপ্রিল ১৬, ২০২৩ | আপডেট: ৮:১০ অপরাহ্ণ,

এম এইচ শান্ত: কারা এই ভূমি দস্যু,এদের খুটির জোর কোথায়।দিনদিন বেড়েই চলছে এদের কুকর্ম।মানছে না আইন কানুন,বড়ই বেপরোয়া হয়ে উঠেছে আচার-আচরণ।

 

পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার চর কাজল ইউনিয়নের যুবলীগ সভাপতি মোঃ শাহীন মিয়া জীবনের নিরাপত্তা চেয়ে গলাচিপা থানায় সাধারণ ডায়েরি করেন।শাহীন মিয়া চর কাজল ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মৃঃ কুদ্দুস হাওলাদারের মেজো ছেলে।

 

অভিযোগ সূত্রে জানা যায়,গত ৯-৪-২৩ ইং তারিখে জীবনের নিরাপত্তা চেয়ে চার জনকে বিবাদী করে গলাচিপা থানায় একটি সাধারণ ডায়েরি করেন চরকাজল ইউনিয়ন শাখা যুবলীগ সভাপতি মোঃ শাহীন মিয়া।যার নং ৩৯১/ ২৩

 

১ নং বিবাদী সাইফুল ইসলাম(৪৫), পিতা হাফিজুর রহমান ২নং, মাকসেদ প্যাদা(৩৪) পিতা মৃঃকুট্টি প্যাদা।৩নং,শামিম পলোয়ান (৩৫)পিতাঃমৃঃতুলু পলোয়ান।৪ নং উজ্জ্বল(৩২) পিতাঃ মজিবর হাওলাদার।বিবাদীগন গত ৬-৪-২৩ ইং তারিখে গ্যাস ফিল্ট স্থানের উত্তর পাশে একা পেয়ে অসামাজিক আচরণ ও প্রাণনাশের হুমকি দেয়।

 

এ বিষয় শাহীন বলেন,১ নং বিবাদী সাইফুল টাকা দিয়ে ২ নং ও ৩ নং বিবাদী ও ভূমিদস্যুদের ভাড়া করে জমিদখল করে।২ নং বিবাদী মাকসেদ প্যাদা ও ৩ নং বিবাদী শামিম পালোয়ান তাহারা ভূমি দস্যু,জলদস্যু ডাকাতি গরুচুরিসহ নানা অপকর্মের সাথে জরিত। এমনকি মানুষকে খুন করা তাদের বা হাতের খেলা।গত দু বছর পূর্বে আলামিনকে প্রকাশ্যে হত্যা করে টাকার জোরে পার পেয়ে যায় ২,৩ নং বিবাদীরা।সাক্ষীগনকে মৃত্যুর ভয় দেখিয়ে মুখ বন্ধ করে রেখেছে এমনও অভিযোগ করেন শাহীন মিয়া।

 

শাহীন আরো বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা মায়ের কাছে আমার আকুল আবেদন যাহাতে আমার পরিবার নিয়ে খুনি ও ভূমি দস্যুদের হাত থেকে বাচতে পারি সেই দিকে খেয়াল রেখে মর্জী হয়।

 

এ বিষয় গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) সুনিত কুমার গায়েন বলেন,সঠিক তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *