রংপুরের তাজহাট থানা আ:লীগের সাধারণ সম্পাদক এবং ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর শিপলু কারাগারে

প্রকাশিত: ৯:৩২ অপরাহ্ণ, এপ্রিল ৮, ২০২৩ | আপডেট: ৯:৩২ অপরাহ্ণ,

হীমেল কুমার মিত্র

স্টাফ রিপোর্টারঃ

রংপুর সিটি করপোরেশনের (রসিক) ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর ও তাজহাট থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকারিয়া আলম শিপলুকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

আজ (৮ এপ্রিল) শনিবার দুপুর সোয়া ১টার দিকে রংপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আহসানুল হক রানার আদালতে তাকে তোলা হয়। সেখানে তার বিরুদ্ধে থাকা ৪টি ওয়ারেন্টভুক্ত মামলার মধ্যে তিনটিতে জামিন মঞ্জুর করা হলেও ১৮১/২২ নম্বর চাঁদাবাজি মামলায় তার জামিন না মঞ্জুর করেন আদালত।

কাউন্সিলর জাকারিয়া আলম শিপলু সড়ক ও জনপদ বিভাগের জমি জাল দলিল করে বিক্রির মামলায় ১ বছরের দণ্ডপ্রাপ্ত এবং ৪টি মামলার ওয়ারেন্টসহ একাধিক মামলার আসামি। গতকাল (৭ এপ্রিল) শুক্রবার রাত সাড়ে ৯টায় তাকে নগরীর বিনোদপুর এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

আজ শনিবার বেলা সাড়ে ১২টায় কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমানের ব্যবহৃত সরকারি গাড়ির ডাবল ডেকার সিটে বসিয়ে তাকে আদালতে নেওয়া হয়। আদালতে নেওয়ার পর তাকে মেট্রোপলিটন হাজতখানায় রাখা হয়। পরে সোয়া ১টার দিকে তাকে আদালতে তোলা হয়।

আসামি জাকারিয়া আলম শিপলুর আইনজীবী মাহমুদুল হক সেলিম জানান, শুক্রবার রাত সাড়ে ৯টায় তাকে গ্রেপ্তার করে পুলিশ। তার বিরুদ্ধে ওয়ারেন্ট থাকা ৪টি মামলার মধ্যে ৩টি মামলায় আদালত জামিন মঞ্জুর করেছেন। আর ১টি মামলা জেলা ও দায়রা জজ আদালতে থাকার কারণে সেটির শুনানি করা সম্ভব হয়নি। সেই মামলায় তাকে কারাগারে পাঠানো হয়েছে।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *