লৌহজংয়ে আইন-শৃঙ্খলা ও নদী ভাংঙ্গন প্রতিরোধে মত বিনিময় সভা

প্রকাশিত: ১০:৫৮ পূর্বাহ্ণ, মে ২৬, ২০২৩ | আপডেট: ১০:৫৮ পূর্বাহ্ণ,

মোঃ বাদল: মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানাধীন পদ্মার কোল ঘেষা শিমুলিয়া বাজার এলাকায় আইন-শৃঙ্খলা ও মাদক প্রতিরোধ সহ নদী ভাংঙ্গন বিরোধী মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার বিকেলে শিমুলিয়া বাজার কমিটির সভাপতি হাজী আব্দুর রহমান শেখের সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা গোপাল চন্দ্র পালের সঞ্চালনায় সভাটি অনুষ্ঠিত হয়। এ সময়ে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা ডাঃ মোঃআব্দুল আউওয়াল।

 

সভায় অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা মনির হোসেন মাস্টার,আবুল বাসার খান,শেখ আবুল কালাম,সাইদুর রহমান খোকন,শেখ দেলোয়ার হোসেন,রুরেল, প্রমুখ ।

 

সভায় আইন-শৃঙ্খলা, মাদক প্রতিরোধ ছাড়াও পদ্মা নদীর পাড় ভাংঙ্গন প্রতিরোধে পদ্মা নদী থেকে অবৈধ ভাবে বালু উত্তলোন বন্ধ করা সহ বালু ক্ষেকোদের দেশের চলমান আইনের আওতায় আনার বিষয়ে কঠোর পদক্ষেপ নেওয়া হবে বলে আশা ব্যক্ত করেন লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা।

 

এ সময়ে তিনি স্থানীয়দের উদ্দেশ্য বলেন যে পদ্মা নদীতে ব্যবহারকারী বালু কাটার ও ড্রেজারের সাথে সংশ্লিষ্ট লোকজনদের চিহ্নিত করে সার্বিক সহযোগিতা এবং এসকল লোকজনদের কাছে শিমুলিয়া বাজারের দোকানদাররা যেন কোন পন্য বিক্রি না করেন জানিয়ে সবাইকে সজাগ থাকার আহব্বান জানান।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *