শ্যামপুর মডেল থানার উদ্যেগে ডিএমপির ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

প্রকাশিত: ৬:১৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০২৩ | আপডেট: ৬:১৭ অপরাহ্ণ,

মোঃ আনোয়ার হোসেন: ঢাকা মেট্রোপলিটন পুলিশের শ্যামপুর মডেল থানার উদ্যোগে সর্বসাধারণের অংশ গ্রহণে “বঙ্গবন্ধুর বাংলাদেশে পুলিশ আছে জনতার পাশে” এই স্লোগানে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গৌরবময় সেবার ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

 

শনিবার বেলা ১১ঃ০০ টায় সময় শ্যামপুর মডেল থানার হলরুমে কেক কাটা ও মিষ্টিমুখের মাধ্যমে এই প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

 

শ্যামপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মেট্রোপলিটন পুলিশের ওয়ারী বিভাগের শ্যামপুর জোনের সহকারী পুলিশ কমিশনার নূর নবী।

 

এ সময় আরো উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর ও শ্যামপুর থানা আওয়ামী লীগের সদ্য সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ মাসুদ, ঢাকা মহানগর জাতীয় পার্টির সহ-সভাপতি ও কদমতলী থানার সাধারণ সম্পাদক জনাব মাসুকুর রহমান, ৪৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাইনুদ্দিন চিশতী, শ্যামপুর থানা জাতীয় পার্টির সভাপতি কাওসার আহমেদ ও শ্যামপুর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সালমান সজিব প্রমুখ।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্যামপুর থানা প্রেসক্লাবের সভাপতি মোঃ শহিদুল ইসলাম জনি, সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন, জুরাইন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, শ্যামপুর থানা প্রেসক্লাবের অর্থ বিষয়ক সম্পাদক সুজন শেখ, ক্রিয়া ও সংস্কৃতিক বিষয়ক সম্পাদক হা-মিম, তথ্য প্রযুক্তি ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক মোঃ ইদ্রিসুর রহমান হৃদয়।

 

মাদক নির্মূল, ছিনতাই, কিশোর গ্যাঙ্গের প্রতি জিরো টলারেন্স নীতি ঘোষণা করে অফিসার ইনচার্জ মোহাম্মদ নজরুল ইসলাম সবাইকে একযোগে কাজ করার আহবান জানান।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *