সকল স্তরের মানুষকে নিয়ে দোয়া ও ইফতার করলেন রাজারহাট উপজেলা চেয়ারম্যান জাহিদ ইকবাল বাপ্পি

প্রকাশিত: ৯:৪১ পূর্বাহ্ণ, এপ্রিল ১৭, ২০২৩ | আপডেট: ৯:৪১ পূর্বাহ্ণ,

হীমেল কুমার মিত্র

স্টাফ রিপোর্টারঃ

এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন, রাজারহাট উপজেলা শাখার সার্বিক সহযোগিতায় মোঃ শাহজাহান খন্দকার (২ নং ওয়ার্ড প্রতিনিধি) উমর মজিদ ইউনিয়ন পরিষদ এর আয়োজনে রাজমাল্লীরহাট বাজারে (১৬ এপ্রিল) রবিবার রাজারহাট উপজেলার সকল স্তরের মানুষকে নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রংপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, রংপুর জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক, রংপুর মহানগর আওয়ামী লীগের সাবেক মুক্তি যুদ্ধ বিষয়ক সম্পাদক এবং বতর্মান রাজারহাট উপজেলা পরিষদের সুযোগ‍্য চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬নং উমর মজিদ ইউপির প্রাক্তন চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী সরদার, মোঃ রাজু আহমেদ সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ কুড়িগ্রাম জেলা শাখা ও সাধারণ সম্পাদক।

সাদ্দাম হোসেন নয়ন সাধারণ সম্পাদক কুড়িগ্রাম জেলা ছাত্রলীগ, আকতার আহসান, বিশিষ্ট সমাজ সেবক মুজিব আদর্শের সৈনিক ( আবুদাবী প্রবাসী) প্রমুখ। উক্ত দোয়া ও ইফতার মাহফিলের সভাপতিত্ব করেন, অত্র ইউনিয়নের সম্মানিত চেয়ারম্যান জনাব, আহসানুল কবির আদিল সহ অনেকেই।

এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন রাজারহাট উপজেলা শাখার সভাপতি, মোঃ শফিকুল ইসলাম জানান, আমরা মাদকমুক্ত সমাজ গঠনে নিরিহ, নিপীড়িত মানুষের অধিকার আদায়ে বিশেষ করে নারী ও শিশু অধিকার প্রতিষ্ঠিত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছি এবং সেই সাথে পবিত্র মাহে রমজানে সারা দেশে আমাদের কার্যক্রমের ধারাবাহিকতায় আজকের দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন।

তিনি আরো বলেন আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে অসহায় আর্ত দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে সমাজের বিত্তবানদের প্রতি উদাত্ত আহ্বান জানিয়ে
দেশের ও জাতির মঙ্গল কামনায় দোয়া কামনার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *