সন্তানকে স্তন্যপান করানোর অর্থ কী, জানালেন পরীমনি

প্রকাশিত: ৯:১১ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৮, ২০২৩ | আপডেট: ৯:১১ পূর্বাহ্ণ,

বিনোদন ডেস্ক: ছেলের ছোট্ট ছোট্ট হাত ধরে শুয়ে আছেন আলোচিত চিত্রনায়িকা পরীমনি। ছবি বলছে, পাঁচ মাসের ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যকে স্তন্যপান করাচ্ছেন অভিনেত্রী। সন্তানকে স্তন্যপান করানোর অর্থ কী? সেই উপলব্ধিও সবার সঙ্গে ভাগ করে নিলেন নায়িকা।

 

সোমবার রাতে পরীমনি তার ভেরিফায়েড ফেসবুকে ছবি পোস্ট করে লিখলেন, ‘স্তন্যপান মানে শুধুমাত্র সন্তানকে দুধ খাওয়ানো নয়, এর অর্থ হলো সন্তানের সঙ্গে তার মায়ের যোগাযোগ তৈরি হওয়া। মায়ের সঙ্গে সন্তানের বন্ধন দৃঢ় হওয়া।’

 

ক্যারিয়ারের শুরু থেকে বিভিন্ন কারণে বার বারই শিরোনামে উঠে আসে পরীমনির নাম। বেশির ভাগ সময়ই তাকে ঘিরে সৃষ্টি হয়েছে নানা বিতর্কের। মাস কয়েক আগে প্রায় ভাঙতে বসেছিল শরিফুল রাজের সঙ্গে গড়া তার সংসার।

 

সে সময় অন্য এক নায়িকার সঙ্গে স্বামীর পরকীয়ার কথা প্রকাশ্যে এনেছিলেন পরীমনি। স্বামীর ঘর ছাড়ার কথাও জানিয়েছিলেন ফেসবুকে। তবে সে সবই এখন অতীত। আবারও মিল হয়েছে রাজ-পরীমনির। রাজের সঙ্গে একই বাড়িতে থাকছেন নায়িকা।

 

সম্পর্ক জোড়া লাগার কয়েক দিনের মধ্যেই রাজের পরিবর্তন লক্ষ্য করেন পরীমনি। নায়িকা বলেন, ‘প্রথম দিকে রাজ একটু পাগলামী করেছে। কিন্তু আস্তে আস্তে ও নিজের ভালো বুঝতে পারছে। এখন ও মোটামুটি ঠিক হয়েছে। আমার কথা শুনছে। এক দিনে তো সব পরিবর্তন সম্ভব নয়, একটু সময় লাগবেই।’

 

২০২১ সালের সেপ্টেম্বরে গোপনে বিয়ে করেছিলেন পরীমনি এবং রাজ। সে খবর প্রকাশ করেন গত বছরের ১০ জানুয়ারি। একই সময়ে ফেসবুকে নায়িকা জানান, তিনি রাজের সন্তানের মা হতে চলেছেন। সেই মতো গত ১০ আগস্ট পৃথিবীতে আসে রাজ-পরীর পুত্রসন্তান রাজ্য।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *