সিরাজদিখানকে স্মার্ট উপজেলা গড়ার অঙ্গীকার চেয়ারম্যান প্রার্থী নাহিদের

প্রকাশিত: ৮:২৬ পূর্বাহ্ণ, মে ২৬, ২০২৪ | আপডেট: ৮:২৬ পূর্বাহ্ণ,

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি ঃ
আর মাত্র তিনদিন পরেই (২৯ মে বুধবার) ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। প্রচারণার একদম শেষ মুহুর্তে এসে প্রার্থীসহ কর্মী সমর্থকরা ভোটারদের নজর কাড়তে ব্যস্ত সময় পার করছেন। ভোটারদের মনোযোগ আকর্ষণ করতে কেউ কেউ বিভিন্ন কৌশল অবলম্বন করছেন।
এরই ধারাবাহিকতায় মুন্সীগঞ্জ সিরাজদিখান উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা পরিষদের অস্থায়ী চেয়ারম্যান ও সিরাজদিখান আওয়ামী যুবলীগের আহব্বায়ক মঈনুল হাসান নাহিদ তাঁর নির্বাচনি প্রতীক মটর সাইকেল এর পক্ষে জনগণের রায় বাড়াতে আনুষ্ঠানিক ভাবে নির্বাচনি প্রতিশ্রুতি ঘোষণা করেছেন।
আজ শনিবার (২৫ মে) বিকালে কেয়াইন কুচিয়ামোড়া কলেজ গেইট মাঠ হতে এক নির্বাচনী মিছিল বের হয়ে ইসলামপুর গাবরপাড়া স্থাপিত তাঁর নির্বাচনি প্রচারণা কেন্দ্রে অগণিত ভোটার, কর্মী-সমর্থক, দলীয় নেতা-কর্মী ও বিভিন্ন ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন।
মঈনুল হাসান নাহিদ বলেন, আমি প্রথমেই বলবো, সিরাজদিখান উপজেলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে ও মডেল উপজেলা হিসেবে পরিচিতি পেতে যা যা করার দরকার সবাইকে সাথে নিয়ে তাই করবো ইনশাআল্লাহ।
আমি শুনামের সাথে উপজেলা ভাইচ চেয়ারম্যান এবং অস্থায়ী চেয়ারম্যানের  দায়িত্ব পালন করেছি। প্রতিদ্বন্দী সকল চেয়ারম্যান প্রার্থীর মধ্যে সেরা ও সময়োপযোগি প্রার্থী। জননেত্রী শেখ হাসিনা’র স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে আমি সবার আগে সিরাজদিখানকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে বদ্ধ পরিকর।
দুর্নিতী প্রতিরোধে থাকবো আপোষহীন। আমি যেহেতু দুর্নীতির সাথে সম্পৃক্তনই, সেহেতু কোন প্রকার দুর্নীতিকে প্রশ্রয় দেওয়া হবে না। তাই সার্বিক উন্নয়নসহ স্মার্ট সিরাজদিখান গড়ার প্রত্যয়ে আমাকে মটর সাইকেল প্রতীকে ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিবেন। আপনারা এর আগে আমাকে সল্প সময়ের জন্য আপনাদের সেবা করার সুযোগ দিয়েছিলেন। তখন আমার কাজের স্বীকৃত স্বরূপ আমার কাজের স্বচ্ছতার স্বাক্ষর রেখেছি এই প্রাপ্তি আপনাদের। আশাকরি আমার সততা ও উন্নয়ন মূলক কাজের বিবেচনায় আগামী ২৯ মে বুধবার আপনাদের পবিত্র ভোট খানা মটর সাইকেল প্রতীক দিয়ে আমাকে বিপুল ভোটে বিজয়ী করবেন, ইনশাআল্লাহ।
এ সময় উপস্থিত ছিলেন,কেয়াইন ইউনিয়ন পরিষ চেয়ারম্যান মোঃ আশ্রাফ আলী,রশুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এডভোকেট আবু সাঈদ ,বাসাইল ইউনিয়ন চেয়ারম্যান  সাইফুল ইসলাম,কেয়াইন ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অসিত দাস, মুন্সীগঞ্জ জেলা পরিষদ সদস্য মাসুদ লস্কর,সিরাজদিখান উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাবেক আহব্বায়ক কামাল হোসেন লাল,যুবলীগ সভাপতি বিদ্যুৎ আহম্মেদ, কেয়াইন ইউপি সদস্য মোঃ শহিদুল ইসলাম,সিরাজদিখান উপজেলা সাবেক ছাত্রলীগ সভাপতি শাখাওয়াৎ হোসেন সৈকত প্রমুখ।

লতা মন্ডল
০১৭১১১৫০৮৯৮
২৫.০৫.২০২৪
ক্যাপশন ১। সিরাজদিখান কেয়াইন কুচিয়ামোড়া কলেজ গেইট মাঠ হতে এক নির্বাচনী মিছিলে মঈনুল হাসান নাহিদ।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *