হাজী মোঃ মাসুদের অর্থায়নে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

প্রকাশিত: ১২:২৬ অপরাহ্ণ, এপ্রিল ৬, ২০২৩ | আপডেট: ১২:২৬ অপরাহ্ণ,

আনোয়ার হোসেন: পবিত্র মাহে রমজান উপলক্ষে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর ও শ্যামপুর থানা আওয়ামীলীগের সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ মাসুদের নিজস্ব অর্থায়নে ৫৪ নং ওয়ার্ডের ২ হাজার হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী (খাদ্য পন্য) বিতরণ করা হয়েছে।

 

গতকাল বুধবার (৫ এপ্রিল) বিকেলে রাজধানীর পোস্তগোলায় হাজী মাসুদের নিজ বাসভবনে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবু আহম্মেদ মন্নাফি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ঈদ সামগ্রী বিতরণ করেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক মিরাজ হোসেন, শ্যামপুর থানা আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ্ব তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক কাজী হাবিবুর রহমান হাবু, মোল্লা বাড়ি জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মুজিবুর রহমান।

 

ঈদ সামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি চাল, ৩ কেজি আলু, ১ লিটার তেল, ১ কেজি পেয়াজ, ১ কেজি পোলাউর চাল, ১ কেজি চিনি, ১ কেজি লবন, ১ প্যাকেট সেমাই ও মশারী ডাল।

 

হাজী মাসুদের উপহার সামগ্রী পেয়ে খুশিতে আবেগ আপ্লুত হয়ে আলমবাগের ষাটোর্ধ বৃদ্ধা রাহিমা বলেন, হাজী মাসুদ আমাগো লাইগা অনেক কিছু করতাছে।

 

বাজার গলির আলী বলেন, রোজার মাঝামাঝিতে ঈদের জিনিস পাইলাম। গত বছরও ঈদের আগেই সব দিছে। এইবারও ঈদের আগেই পাইলাম। আল্লাহতায়ালার কাছে দোয়া করি তিনি যেন সব সময় মাসুদরে সুস্থ্য থেকে এভাবেই মানুষের পাশে থাকতে পারে।

 

উল্লেখ্য, প্রতি বছর হাজী মোহাম্মদ মাসুদ ব্যক্তিগত অর্থায়নে শীতে কম্বল বিতরণ, রোজায় ইফতার সামগ্রী ও ঈদে খাদ্য সামগ্রী প্রদান করে থাকে ।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *