১২নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে কাউন্সিলর মনিরুজ্জামান 

প্রকাশিত: ১০:৩৬ পূর্বাহ্ণ, এপ্রিল ৪, ২০২৩ | আপডেট: ১০:৩৬ পূর্বাহ্ণ,

মোঃ খাইরুজ্জামান সজিব: আসন্ন খুলনা সিটি করর্পোরেশন নির্বাচনে ১২ নং ওয়ার্ডে জনপ্রিয়তার ব্যাপক শীর্ষে রয়েছেন তিন বারের নির্বাচিত সফল কাউন্সিলর মােঃ মনিরুজ্জামান এমনটি বলেছেন সাধারন ভোটারও ওয়ার্ড বাসী। আসন্ন খুলনা সিটি করর্পোরেশন নির্বাচন কে সামনে রেখে কাক ডাকা ভোর থেকে শুরু করে গভীর রাত অবধি পথে ঘাটে, চায়ের দোকানে, বিভিন্ন গমজমায়েতে চলছে নির্বাচনের আলোচনা।

 

১২ নং ওয়ার্ডের বাড়ি,বাড়ি দোকানে চলছে বর্তমান কাউন্সিলর মোঃ মনিরুজ্জামান এর গনসংযোগ ১২নং ওয়ার্ডে দেখা মেলে তরুন কাউন্সিলর পদ প্রার্থীদের গনসংযোগের দৃশ্য। পাশাপাশি বর্তমান কাউন্সিলর মো: মনিরুজ্জামান এর গনসংযোগের বিরাম নেই। আসন্ন খুলনা সিটি করর্পোরেশন নির্বাচন কে ঘিরেই চারদিকে এই আমেজ বিরাজ করছে।

 

সব প্রার্থীরাই সব ভোটারদের স্ব,স্ব, পক্ষে নেওয়ার সকল কলা কৌশল প্রয়োগ করছে। নিজের ব্যালট বাক্সে ভোটটি দিতে ভোটারদের মন জয় করার চেষ্টা করছে। অনেক ভোটাররা কারো কারো পক্ষে নিজেদের জানান দিচ্ছে৷ কিন্তু এরই মধ্যে খুলনা সিটি করর্পোরেশনের ১২ নং ওয়ার্ডে চতুর্থ বারের কাউন্সিলর হিসেবে বর্তমান কাউন্সিলর মোঃ মনিরুজ্জামান নিজেকে প্রার্থীতা ঘোষনা করায় ১২ নং ওয়ার্ডে নতুন মেরুকরন শুরু হয়েছে।

 

সাধারন ভোটারদের মধ্যে নতুন আমেজের সৃষ্টি হয়েছে। অনেকে নিজেদের পছন্দের প্রার্থী বর্তমান ১২ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মনিরুজ্জামান কে খুঁজে পেয়েছেন তাই ১২ নং ওয়ার্ড বাসী আনন্দে আত্যহারা।

 

খুলনা সিটি করর্পোরেশনের ১২ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মোঃ মনিরুজ্জামান পরোউপকারী, শিক্ষিত,সদালাপী। তিনি দীর্ঘদিন যাবৎ ১২ নং ওয়ার্ডের সফল কাউন্সিলর হিসেবে সুনামের সহিত কাজ করে আসছেন। তাঁর ১২ নং ওয়ার্ডের জনসাধারণের পাশে থেকে সবাইকে সহায়তা করে আসছেন।

 

১২ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মোঃ মনিরুজ্জামান চতুর্থ বারের মতো নির্বাচন করার ইচ্ছা পোষন করায় এলাকার ভোটাররা অনেকটা নিশ্চিত হতে পেরেছেন। ভোটাররা বলেন আমরা অনেকটা দ্বীধা দ্বন্দে ছিলাম, কিন্তুু বর্তমান ১২ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ মনিরুজ্জামান নির্বাচন করায় ভোট দেবার একটা জায়গা পুনরায় খুঁজে পেয়েছি। মাদক, সন্ত্রাস, ইভটিজিংয়ের বিরুদ্ধে বলিষ্ট প্রতিবাদী ১২ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মোঃ মনিরুজ্জামান সবসময় গরিব,অসহায় মানুষের খোঁজ খবর নেন।

 

বিগত দিনে এলাকার উন্নয়নও সামাজিক উন্নয়নে সচেষ্ট থেকেছেন তিনি ১২ নং ওয়ার্ডের বর্তমান সফল কাউন্সিলর মোঃ মনিরুজ্জামান বলেন আমি সর্বদা আমার ১২ নং ওয়ার্ড বাসীর সুঃখ দু:খে তাদের পাশে থাকী এবং আগামীতেও নির্বাচিত হলেও থাকবো না হলেও থাকবো। ইনশাল্লা এবং ওয়ার্ড বাসীর সেবা দেওয়ার প্রত্যয় নিয়ে প্রার্থী হওয়ার ইচ্ছা পোাষন করছি।

 

১২ নং ওয়ার্ড বাসী যদি আমাকে ৪র্থ বারের মতাে ভোট দিয়ে কাউন্সিলর করে তাহলে। অমৃত্যু জনগনের খেদমত করে যাব। বর্তমান কাউন্সিলর মোঃ মনিরুজ্জামান ৪র্থ বারের মতো কাউন্সিলর পদে সকলের দোয়াও সহযোগিতা কামনা করেছেন।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *