পোস্তগোলার আলোর ইস্কুলের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

প্রকাশিত: ১০:০৪ পূর্বাহ্ণ, মার্চ ১২, ২০২৩ | আপডেট: ১০:০৪ পূর্বাহ্ণ,

আনোয়ার হোসেন: উৎসাহ-উদ্দীপনার মধ্যে দিয়ে রাজধানীর পোস্তগোলা পুলিশ ফাঁড়ির পাশে অবস্থিত ঢাকা মেট্রোপলিটন পুলিশের ওয়ারী বিভাগ কর্তৃক পরিচালিত সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা প্রতিষ্ঠান “আলোর ইস্কুল” এর দিনব্যাপী ‘বাৎসরিক পিকনিক-২০২৩’ সম্পন্ন হয়েছে।

শনিবার (১১ই মার্চ) বুড়িগঙ্গা নদীর তীরে মনোরম গ্রামীণ পরিবেশে গড়ে ওঠা “শ্যামপুর ইকোপার্কে” এ বনভোজনের আয়োজন করা হয়।

এ দিন ইস্কুলের সকল কোমলমতি ছাত্র-ছাত্রী ও তাদের অভিভাবকবিন্দৃ, শিক্ষক-শিক্ষিকা ও কর্মচারীদের প্রাণ চঞ্চল-অংশগ্রহণে শ্যামপুর ইকোপার্ক এক মিলন মেলায় পরিণত হয়। দিনব্যাপী বনভোজনের আয়োজনে সকালে পার্কের বিভিন্ন রাইড উপভোগ করে শিশুরা খুশিতে আত্মহারা হয়ে ওঠে, সাথে বিভিন্ন ইভেন্টের খেলাধুলা, দুপুরে উন্নত মানের খাবার পরিবেশন এবং বিকেলে ডিজে গান ও নাচ অনুষ্ঠিত হয়।

বনভোজনে আরো অংশগ্রহণ করেন, আলোর ইস্কুলের পরিচালনা পরিষদের সভাপতি ও ঢাকা মেট্রোপলিটন পুলিশের ওয়ারী বিভাগের শ্যামপুর জোনের সহকারী পুলিশ কমিশনার নূরনবী, সিনিয়র সহ-সভাপতি আতিকুর রহমান, সহ-সভাপতি মোঃ জসিম উদ্দিন খান, সাধারণ সম্পাদক ও শ্যামপুর মডেল থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও ইন্সপেক্টর তদন্ত মোঃ শিহাব উদ্দিন, কোষাধ্যক্ষ শাহজাহান হাওলাদার, সমাজকল্যাণ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক মশিউর রহমান সুমন, শ্যামপুর থানা প্রেসক্লাবের সভাপতি শহিদুল ইসলাম জনি, সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন, জুরাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, শ্যামপুর থানা প্রেসক্লাবের অর্থ বিষয়ক সম্পাদক মোঃ সুজন শেখ, ক্রিয়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ হামিম, তথ্য প্রযুক্তি ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক মোঃ ইদ্রিসুর রহমান হৃদয়।

 

আলোর ইস্কুলের দপ্তর সম্পাদক ফয়সাল মৃধা রাজুর সার্বিক তত্ত্বাবধায়নে বনভোজন কমিটির সদস্য স্কুলের প্রধান শিক্ষিকা ও সহকারী শিক্ষিকাগন আয়োজনটি সম্পন্ন করেন।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *