Bangladesh Computer Samity বি-ট্র্যাক আইসিটি ক্রিকেট টুর্নামেন্ট; এক্সিবিটাস গর্জণ চ্যাম্পিয়ন, রানার আপ গ্লোবাল অ্যাভেঞ্জার্স

প্রকাশিত: ৭:৫৫ অপরাহ্ণ, মার্চ ৩, ২০২৩ | আপডেট: ৭:৫৫ অপরাহ্ণ,

০২ মার্চ, বৃহস্পতিবার, ঢাকা : বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) কতৃক আয়োজিত ‘বি-ট্র্যাক টেকনোলজিস আইসিটি ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩’ এর সেমি ফাইনাল এবং ফাইনাল ম্যাচ ০২ মার্চ বৃহস্পতিবার রাজধানীর শ্যামলী ক্লাব মাঠে অনুষ্ঠিত হয়। গ্লোবাল অ্যাভেঞ্জার্সের ১৭৬ রানের টার্গেটকে ১৪.১ ওভারে হাতে ৬টি উইকেট রেখে জয়লাভ করে এক্সিবিটাস গর্জণ। ৩৯ বলে ১০৬ রান করে ম্যান অব দ্যা ফাইনাল হন এক্সিবিটাস গর্জণের মাহমুদুল হাসান পিয়াস।
পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কম্পিউটার সমিতির সভাপতি ইঞ্জিনিয়ার সুব্রত সরকার। তিনি বলেন, ক্রিকেট বাংলাদেশের অন্যতম প্রিয় খেলা। এই টুর্নামেন্টে তথ্যপ্রযুক্তি খাতের সাথে সংশ্লিষ্ট ব্যক্তিদের আগ্রহ আমাদের অনুপ্রাণিত করেছে। ভবিষ্যতে আমরা এই টুর্নামেন্টের পরিধি বাড়ানোর ব্যাপারে উদ্যোগ নেবো। স্মার্ট বাংলাদেশের খেলোয়াড়রাও হবেন স্মার্ট খেলোয়াড় এটাই আমার প্রত্যাশা। ক্রিকেটের পাশাপাশি চলতি বছরের বর্ষাতে আমাদের ফুটবল টুর্নামেন্ট আয়োজনের পরিকল্পনাও রয়েছে।
আইসিটি ক্রিকেট টুর্নামেন্ট আয়োজক কমিটির আহ্বায়ক এবং বিসিএস সহ-সভাপতি মো. রাশেদ আলী ভূঁইয়া বলেন, টুর্নামেন্টটি সফলভাবে আয়োজন করতে পেরে আমরা আনন্দিত। পরবর্তীতে এই আয়োজনকে আরো জাঁকজমকপূর্ণ করা হবে। বিসিএস সদস্যদের অভূতপূর্ব সাড়াতে আমরা আপ্লুত। সদস্যদের থেকে একজন খেলোয়াড়ের বাধ্যতামূলক অংশগ্রহণের নিয়ম থাকাতে এবার আমরা বিসিএস সদস্যদের ক্রিকেট নৈপুণ্য উপভোগ করেছি। এই টুর্নামেন্টের সঙ্গে সংশ্লিষ্ট সকলের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ হাই-টেক পার্ক অথরিটির সাবেক ব্যবস্থাপনা পরিচালক ডা. বিকর্ণ কুমার ঘোষ, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কন্টাক্ট সেন্টার অ্যান্ড আউটসোর্সিং (বাক্কো) এর মহাসচিব তৌহিদ হোসেন, বিসিএস মহাসচিব কামরুজ্জামান ভূইয়া, কোষাধ্যক্ষ নজরুল ইসলাম হেলালী, পরিচালক মুহাম্মদ মনিরুল ইসরলাম, বিসিএস ইভেন্ট ম্যানেজমেন্ট স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান কাজী আশরাফুল আলম, বিসিএস উপদেষ্টা মাহমুদুল হাসান, আইসিটি ক্রিকেট টুর্নামেন্ট আয়োজক কমিটির যুগ্ম আহ্বায়ক মো. আকতারুজ্জামান টিটো, টাইটেল স্পন্সর বি-ট্র্যাক টেকনোলজিস এর প্রধান পরিচালন কর্মকর্তা জহিরুদ্দিন মো. নাদিব, গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. রফিকুল ইসলামসহ অন্যান্যরা বক্তব্য প্রদান করেন।
বি-ট্র্যাক আইসিটি ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩ এর ম্যান অব দ্যা টুর্নামেন্ট হন গ্লোবাল অ্যাভেঞ্জার্সের শাহীন। অতিথিরা বিজয়ী এবং বিজিত দলের হাতে ক্রেস্ট এবং সম্মাননা স্মারক তুলে দেন।
অনুষ্ঠানে স্মার্ট টেকনোলজিস বিডি লিমিটেড এর পরিচালক মো. মুজাহিদ আল বেরুনী সুজন, বিসিএস এর প্রাক্তন পরিচালক আসাব উল্লাহ জুয়েল, স্পন্সর প্রতিষ্ঠানের কর্মকর্তা, অংশগ্রহণকারী দলের খেলোয়াড়, সংবাদকর্মী ও অন্যান্যরা উপস্থিত ছিলেন।
Bangladesh Computer Samity বি-ট্র্যাক আইসিটি ক্রিকেট টুর্নামেন্ট; এক্সিবিটাস গর্জণ চ্যাম্পিয়ন, রানার আপ গ্লোবাল অ্যাভেঞ্জার্স


একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *