কাউন্সিলর জাহাঙ্গীর আলম তোতার পক্ষ থেকে ঈদুল আযহার শুভেচ্ছা 

প্রকাশিত: ৮:২২ অপরাহ্ণ, জুন ২৬, ২০২৩ | আপডেট: ৮:২২ অপরাহ্ণ,

হীমেল কুমার মিত্র:মুসলমানদের অন্যতম বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহার-২০২৩ উপলক্ষে রংপুর নগরীর ৩০ নং ওয়ার্ডের বাসিন্দা সহ জেলা তথা সমগ্র দেশের মুসলিম উম্মাহকে ঈদের অগ্রীম অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন মো: জাহাঙ্গীর আলম তোতা, রংপুর সিটি কর্পোরেশনের ৩০ নং ওয়ার্ডের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত কাউন্সিলর, সভাপতি, কুটির পাড়া জামে মসজিদ, মাহিগঞ্জ, রংপুর।

 

রংপুর মহানগর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বতর্মান রংপুর মহানগর আওয়ামী লীগের সদস্য।

 

রংপুর সিটি কর্পোরেশনের ৩০ নং ওয়ার্ডের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত কাউন্সিলর মো: জাহাঙ্গীর আলম তোতা বলেন, ‘ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। এদিন ধনী-গরীব নির্বিশেষে সবাই এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন।

 

শান্তিপূর্ণ ও সৌহার্দ্যময় সমাজ গঠনে ঈদুল আজহার আবেদন তাই চিরন্তন। প্রতিবছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে৷

 

তাই এ ঈদুল আজহা সকল কালিমা আর কলুষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পরকে ভালোবাসা ও প্রীতির বন্ধনে আবদ্ধ করে।

 

রংপুর সিটি কর্পোরেশনের ৩০ নং ওয়ার্ডের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত কাউন্সিলর মো: জাহাঙ্গীর আলম তোতা আরও বলেন, ‘ঈদ হল খুশি আর আনন্দের উৎসব। শান্তি সম্প্রীতির উৎসব, তিনি আগামী দিনেও সকলের মাঝে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই প্রত‍্যাশা ব‍্যক্ত করেন।

 

তিনি আরও বলেন, ঈদুল আজহা আমাদের একটি সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্ধুদ্ধ করবে বলে আশা প্রকাশ করেন। ঈদ আনন্দে সবার জীবনে ভরে উঠুক এই প্রত্যাশায় নগরীর ৩০ নং ওয়ার্ডবাসী, রংপুর জেলা তথা সমগ্র দেশের মুসলিম উম্মাহকে ঈদুল আজহার অগ্রীম অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *