গরু চোর-চক্রের ৪ সদস্য গাইবান্ধায় গ্রেফতার

প্রকাশিত: ৫:১১ পূর্বাহ্ণ, এপ্রিল ৬, ২০২৩ | আপডেট: ৫:১১ পূর্বাহ্ণ,

হীমেল কুমার মিত্র

স্টাফ রিপোর্টারঃ

গাইবান্ধায় আন্তঃজেলা চোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চুরি করা ৪টি গরু ও পরিবহনের কাছে ব্যবহৃত ১টি ট্রাক জব্দ করা হয়েছে।

গ্রেফতার ব্যক্তিরা হলেন, গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বোয়ালিয়া গ্রামের মো. শফিকুল ইসলামের ছেলে মো. সাজ্জাদুল ইসলাম সজীব, রাজশাহী জেলার কাশিডাঙ্গা উপজেলার রায়পাড়া গ্রামের জাহিদুল ইসলাম জাহিদের ছেলে বিজয় ইসলাম ওরফে পিচ্চি বাবু, অপর দুই সদস্য সদর উপজেলার খামার পীরগাছা গ্রামের মৃত আজিমুদ্দিনের ছেলে রেজাউল ইসলাম ও আব্দুল মান্নানের ছেলে আব্দুল মজিদ।

পুলিশ সুপার মো. কামাল হোসেন জানান, গতকাল
(৪ এপ্রিল) মঙ্গলবার দুপুরে গাইবান্ধা সদর উপজেলার সাহাপাড়া ইউনিয়নের খামার পীরগাছা গ্রামের আব্দুল মজিদের বাড়িতে চোরাই গরু ট্রাকে করে নিয়ে যাওয়ার প্রস্তুতি চলছিল। এমন গোপন খবরের ভিত্তিতে পুলিশ ওই বাড়িতে অভিযান চালায়। এ সময় ট্রাকে ওঠানোর সময় চারটি চোরাই গরু ও আন্তঃজেলা চোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সুপার আরও বলেন, ‘এ চোর চক্রটি দেশের বিভিন্ন স্থান থেকে গরু চুরি করে জেলার বিভিন্ন হাটবাজারে বিক্রি করে আসছিল। গরুগুলোর মালিক না পাওয়ায় পুলিশি হেফাজতে রাখা হয়েছে।’

(৫ এপ্রিল)বুধবার দুপুরে গাইবান্ধা সদর থানায় সংবাদ সম্মেলনে গাইবান্ধা পুলিশ সুপার মো. কামাল হোসেন এসব তথ্য নিশ্চিত করেন।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *