চিলমারী মডেল থানার আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে কঠোর অবস্থানে ওসি হারিছ

প্রকাশিত: ৯:৪৯ পূর্বাহ্ণ, মে ১৯, ২০২৩ | আপডেট: ৯:৪৯ পূর্বাহ্ণ,

হীমেল কুমার মিত্র: কুড়িগ্রামের চিলমারী মডেল থানায় নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন মোঃ হারিছুল ইসলাম (হারিছ) তিনি ( ৯ মে) মঙ্গলবার কুড়িগ্রামের চিলমারী মডেল থানায় ওসি’র দায়িত্ব গ্রহণ করেছেন।

 

এর পূর্বে তিনি দিনাজপুর চিরিবন্দর থানায় প্রথমে পুলিশ সদস্য (এসআই)। এর পর পদন্নোতি পেয়ে ওই থানায় তদন্ত অফিসার এবং সবশেষে তিনি ওসি হিসেবে আবার একই থানায় প্রায় তিন বছর দায়িত্ব পালন করেছেন। চিরিবন্দর থানায় দীর্ঘ ৮টি বছর দায়িত্বরত ছিলেন হারিছুল ইসলাম। এরপর তিনি গাইবান্ধা জেলায় পিবিআইতে ছিলেন এক বছর। সবশেষে তিনি কুড়িগ্রামের ডিএসবি শাখায় ৮মাস দায়িত্ব পালন করার পর বর্তমানে চিলমারী মডেল থানায় ওসি হিসেবে যোগদান করেন।

 

ওসি হারিছুল ইসলাম বলেন, চিলমারী উপজেলাকে মাদক, সন্ত্রাস, জঙ্গি, জুয়াসহ সকল অপরাধের বিরুদ্ধে কঠোর অবস্থানে থাকবেন তিনি। অন্যায়ের বিপক্ষে সবসময় কাজ করে যাবেন। এছাড়াও তিনি মাদকের বিরুদ্ধে জিরো ট্রলারেন্স ঘোষণা দিয়েছেন।

 

তিনি আরও বলেন, কেউ অপরাধ করে ছাড় পাবেন না। সে যত বড়ই ক্ষমতাধারী লোক হন না কেনো যদি বিন্দু পরিমাণ অপরাধের সাথে যুক্ত থাকেন তাহলে পুলিশ তাদের ছাড় দিবে না। চিলমারীকে মাদক মুক্ত রাখতে আপনারা তথ্য দিন । চিলমারী মডেল থানা পুলিশ সবসময় জনগণের স্বার্থে ও অন্যায়ের বিপক্ষে কাজ করে যাবেন।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *