জুরাইন মুন্সিবাড়িতে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

প্রকাশিত: ১২:৫১ পূর্বাহ্ণ, জানুয়ারি ৮, ২০২৩ | আপডেট: ১২:৫১ পূর্বাহ্ণ,

রাজধানীর জুরাইন মুন্সিবাড়ি এলাকার একটি বাসায় জান্নাতুল নেছা (২২) নামে এক গৃহবধূর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার কথা জানিয়েছে পরিবার।

শনিবার (৭ জানুয়ারি) বিকেলের দিকে মুগদা হাসপাতাল থেকে ওই গৃহধূর মরদেহ উদ্ধার করে শ্যামপুর থানা পুলিশ।

পরে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

শ্যামপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিকেলে খবর পেয়ে মুগদা হাসপাতাল থেকে ওই গৃবধূর মরদেহ উদ্ধার করি।

পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

এসআই জানান, ওই গৃহবধুর বাবা-মায়ের সঙ্গে কথা বলে জানা গেছে, তাদের মেয়ে সবার অগোচরে নিজকক্ষে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়।

পরে বাসার লোকজন দেখতে পেয়ে দ্রুত মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। গৃহবধূর স্বামী শহিদুল ইসলাম দুবাই প্রবাসী। ধারণা করা হচ্ছে, স্বামীর সঙ্গে মোবাইলফোনে ঝগড়ার এক পর্যায়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন তিনি।

মৃত জান্নাতুলের ফুফাতো ভাই ওয়াসিম ব্যাপারী জানান, শ্যামপুর পশ্চিম জুরাইন মুন্সিবাড়ি এলাকায় একটি দ্বিতীয়তলা বাসায় ভাড়া থাকেতেন জান্নাতুল। সাড়ে তিন বছরের এক মেয়ে আছে তার। দুই বোনের মধ্যে জান্নাতুল ছিল ছোট।

তিনি আরও জানান, জান্নাতুলের স্বামী শহিদুল ইসলাম দুবাই প্রবাসী। পারিবারিক বিষয় নিয়ে স্বামীর সঙ্গে মোবাইলফোনে ঝগড়া হয় জান্নাতুলের। এরপর সবার অগোচরে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ফাঁস নেয়। দেখতে পেয়ে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে মুগদা হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *