ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ যুব গেমসের শুভ উদ্বোধন

প্রকাশিত: ৮:৫৬ অপরাহ্ণ, জানুয়ারি ৩, ২০২৩ | আপডেট: ৮:৫৬ অপরাহ্ণ,

গীতি গমন চন্দ্র রায় গীতি: ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস-২০২৩ এর আন্তঃউপজেলার ৮ দিনব্যাপী প্রথর্ম পর্বের খেলা উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (৩ জানুয়ারি) দুপুর ১২টায় ঠাকুরগাঁও শহীদ মোহাম্মদ আলী স্টেডিয়ামে এ গেমসের উদ্বোধন করেন জেলা প্রশাসাক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. মাহবুবুর রহমান।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মোহা. সাদেক কুরাইশী, অতিরিক্ত জেলা প্রশাসক মামুন ভূঁইয়া,জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি প্রবীর কুমার গুপ্ত বুয়া ও জেলা ক্রীড়া অধিদফতরের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু প্রমুখ।

উপজেলা পর্যায়ে মোট ৫টি উপজেলার খেলোয়াররা ব্যাডমিন্টন, টেবিল টেনিস, উশু, তায়কোয়ানডো, কারাতে, রাগবি ও এ্যাথলেটিকস ইভেন্ট প্রতিযোগিতায় অশংগ্রহণ করেন।

উদ্বোধনের আগে অতিথিরা শুভেচ্ছা বক্তব্যে বলেন,ঠাকুরগাঁওয়ের ছেলে মেয়েদের বিনদোন ও মেধা বিকাশে এধরণের প্রতিযোগিতা বড় ভূমিকা রাখবে ও এখান থেকে খেলার প্রশিক্ষণ নিয়ে জাতীয় পর্যায়ে তারা খেলতে পারবে এবং ভবিষ্যতে একজন ভালো খেলোয়াড় তৈরি হবে ঠাকুরগাঁও থেকে।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *