ডোমারের চিলাহাটিতে রেনুর হত্যাকারীকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ৯:০৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২৩ | আপডেট: ৯:০৮ অপরাহ্ণ,

মোঃ মোশফিকুর ইসলাম: নীলফামারীর ডোমার উপজেলার চিলাহাটিতে গত ২৮ ডিসেম্বর গৃহবধু রেনু আক্তারের খুনি পাষন্ড স্বামী গোলাম মোস্তফা বুলুর গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানব বন্ধন করেছে এলাকাবাসী ও তার পরিবার।

 

মঙ্গলবার দুপুর ১২.৩০ মিনিটে চিলাহাটি সরকারী কলেজের সামনে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

 

গত (২৮ ডিসেম্বর) ডোমার উপজেলার ভোগডাবুড়ী ইউনিয়নের কারেঙ্গাতুলি এলাকার খায়রুল ইসলামের মেয়ে রেনু আক্তার (২৫) কে তার নিজ বাসায় গলা কেটে হত্যা করে পালিয়ে যায় তার স্বামী গোলাম মোস্তফা বুলু। এ ব্যাপারে রেনুর বাবা খায়রুল ইসলাম বাদী হয়ে ডোমার থানায় একটি মামলা দায়ের করেন যার নম্বর ১৪।

 

মামলা হওয়ার প্রায় দেড় মাস অতিবাহিত হওয়ার পরও পুলিশ আসামীকে গ্রেফতার করতে পারেনি, তারই প্রতিবাদে ও বুলুকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে তার কন্যা মাইশা (১১) ও পুত্র রিয়াদ (৫) , তার নানা, নানী সহ পরিবারের সদস্য ও এলাকাবাসী।

 

রেনুর কন্যা মাইশা বলেন, আমার মায়ের হত্যাকারী আমার পিতা গোলাম মোস্তফা বুলু। পুলিশ তাকে খুঁজে না পাইলে আমার দাদি ও ফুফুকে গ্রেফতার করলে আমার পিতাকে পাওয়া যাবে। আমি আমার মায়ের হত্যার বিচার চাই,আমার বাবার ফাঁসি চাই।

 

রেনুর ছোট বোন খাদিজা বলেন, অন্য মামলার আসামী দ্রুত গ্রেফতার হয়। আর আমার বোনের হত্যাকারীকে এখনও পুলিশ গ্রেফতার করতে পারেনি। আমি পুলিশ প্রশাসনের কাছে আকুল আবেদন অনতি বিলম্বি হত্যাকারীকে গ্রেফতার করে ফাঁসির আওতায় আনার জোর দাবি জানাছি।

 

রেনুর বাবা খায়রুল ইসলাম বলেন যে, আমি গরিব মানুষ, আমি কি ন্যায় বিচার পাবো না, দেড় মাসেও আসামী গ্রেফতার হয়নি আদৌ হবে কি না জানি না। তিনি হত্যকারীকে দ্রুত গ্রেফতার করার জন্য পুলিশকে অনুরোধ করেন। তিনি আরো জানান যে ৭ দিনের মধ্যে গ্রেফতার না করলে আমি অনশন করবো।

 

এছাড়াও মানববন্ধনে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম, সাবেক ইউপি সদস্য আমিনা সিদ্দিকা মেরী, মোঃ শরিফ বিল্লাহ, মোঃ সাফিউল ইসলাম সাফি ও রেনু বেগমের পুত্র রিয়াদ।

 

এবিষয়ে ডোমার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদ উন-নবী বলেন, মামলা তদন্তাধীন এবং আসামী গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *