ত্রিশালে এসএসসি শিক্ষার্থীদের বিদায় সম্বর্ধনা ও দোয়া মাহফিল

প্রকাশিত: ৮:৫৮ অপরাহ্ণ, মার্চ ২২, ২০২৩ | আপডেট: ৮:৫৮ অপরাহ্ণ,

এস এম রুবেল আকন্দ: ময়মনসিংহের ত্রিশাল উপজেলার আলী আকবর ভূইয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে বিদায় সম্বর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা (২২ মার্চ ২০২৩ইং) বুধবার বিকেলে আলী আকবর ভুঁইয়া বালিকা উচ্চ বিদ্যালয় আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মো. হারুন অর রশিদ। প্রধান অতিথি বক্তব্য রাখেন, সহকারী প্রধান শিক্ষক মজিবুর রহমান ও জিবি সদস্য মনজুরুল হক।

 

বিদায় শিক্ষার্থীরা, যেপথ একদিন তােমাদের নিয়ে এসেছিল এই বিদ্যালয়ের সবুজ আঙিনায়, আজ সেই পথই আবার তােমাদের ডাক দিয়েছে: কে আছ জোয়ান, হও আগুয়ান, হাঁকিছে ভবিষ্যত!’ হৃদয়-বীণায় তাই আজ বাজছে বিদায়ের করুণ সুর। শুভ হােক তােমাদের ভবিষ্যতের পথচলা। তােমরা আমাদের প্রীতি ও শ্রদ্ধা গ্রহণ করাে।

 

এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আলী আকবর ভূঁইয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষকগণ জাকিয়া আক্তার, নাসিমা আক্তার, রফিকুল ইসলাম, খাইরুল হাসান, সুরুজ্জামান, ঝুমুর নাথ, উম্মে হাবিবা ও রেজাউল ইসলাম প্রমূখ।

 

বিদায় সম্বর্ধনা ও দোয়া মাহফিল পরিচালনা করেন ইমতিয়াজ আহমেদ পিনাকী।

 

এ সময় এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সম্বর্ধনা দোয়া ও মাহফিল অনুষ্ঠানে উক্ত প্রতিষ্ঠানের সকল ছাত্রীরা ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *