নেতাকর্মী ও জনসাধারণের সাথে এ্যাড রুহুল আমিন দুলালের মতবিনিময় সভা 

প্রকাশিত: ১০:২৭ পূর্বাহ্ণ, জুন ১১, ২০২৩ | আপডেট: ১০:২৭ পূর্বাহ্ণ,

হীমেল কুমার মিত্র: কুড়িগ্রামের রাজারহাট উপজেলার বাংলাদেশ আওয়ামীগ রাজারহাট উপজেলা শাখার যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী সহ সাধারণ জনগণের সাথে আজ (১০ জুন) শনিবার বিকেলে মত বিনিময় করলেন কুড়িগ্রাম জেলা যুবলীগের আহবায়ক ও জেলা আওয়ামী লীগের সদস্য কুড়িগ্রাম জর্জ কোর্টের আইনজীবী আলহাজ্ব এ্যাডভোকেট রুহুল আমিন দুলাল।

 

সাধারণ মানুষের সাথে মতবিনিময়কালে এ্যাডভোকেট রুহুল আমিন দুলাল উপস্থিত সাংবাদিকদের বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বতমান ভিশন স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে যে ব্যাপক উন্নয়ন করে যাচ্ছেন এই ভিশন থেকে কুড়িগ্রামও পিছিয়ে নেই আমাদের কুড়িগ্রামের দিকে তার আলাদা দৃষ্টি আছে তাই আগামী জাতীয় সংসদ ২৬ কুড়িগ্রাম-২ আসন নিয়ে তিনি জনবান্ধন চিন্তাধারা করছেন। আমি এ্যাডভোকেট রুহুল আমিন দুলাল দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-২ আসনে নৌকা প্রত্যাশী। আপনারা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য পূর্ণরায় নৌকা মার্কাকে জয়যুক্ত করবেন। এই আমার প্রত্যাশা।

 

এই সময় অন‍্যান‍্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজারহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবুল কালাম আজাদ, রাজারহাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, সাংগঠনিক সম্পাদক আশিকুল ইসলাম মন্ডল (সাবু), সাংগঠনিক সম্পাদক শামসুজ্জোহা মিল্টন,আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মোঃ তৌহিদ রাসেল, ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সভাপতি রুকুনুজ্জামান রোকন ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

 

রাজারহাট উপজেলা আওয়ামী লীগের সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহ উপস্থিত সাংবাদিকবৃন্দগণ।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *