ফিলিস্তিনে ইসরাইলি হামলার প্রতিবাদে সিরাজদিখানে বিক্ষোভ-মিছিল

প্রকাশিত: ১১:০১ পূর্বাহ্ণ, অক্টোবর ২১, ২০২৩ | আপডেট: ১১:০১ পূর্বাহ্ণ,

লতা মন্ডল-সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি: ফিলিস্তিনে নিরিহ জনগণের ওপর ইসরায়েলের বর্বোরোচিত হামলার নিন্দা ও গণহত্যার প্রতিবাদে মুন্সিগঞ্জ সিরাজদিখান কয়রাখোলায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

আজ শুক্রবার (২০ অক্টোবর) দুপুর ২টায় উপজেলার কয়রাখোলা আরাফাতীয়া ইসলামীয়া মাদরাসার ময়দান থেকে শুরু হয়ে স্থানীয় কয়েকটি মসজি থেকে বিক্ষোভ মিছিল গুলো উপজেলার নয়াগাও, কয়রাখোলা গোডাউন বাজারসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা কয়রাখোলা তিন রাস্তা মোড়ের সামনে গিয়ে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

 

কয়রাখোলা আরাফাতীয়া ইসলামীয়া মাদরাসার ভাইস প্রিন্সিপাল মুফতি ফরহাদ হুসাইনের সভাপতিতে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন পূর্ব রামকৃষ্ণদী জামে মসজিদের ইমাম মাওলানা আরিফ বিল্লাহ,পশ্চিম কয়রা খোলা জামে মসজিদের ইমাম মাওলানা নাজমূল হাসান,মাওলানা মুক্তাকি বিল্লাহ, পূর্ব ইসলামবাগ জামে মসজিদের ইমাম মাওলানা সামসুদ্দিন,নয়াগাও জামে মসজিদের ইমাম মাওলানা নাঈম , মোঃ তাজুল ইসলাম বাবু প্রমুখ।

 

সমাবেশে বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে ইসরাইলি সশস্ত্র বাহিনী ফিলিস্তিনি নিরিহ জনগণের ওপর নির্যাতন চালিয়ে আসছে। নির্বিচারে হত্যা করছে। ফিলিস্তিনে মানবিক বিপর্যয় শুরু হয়েছে। চলমান হামলা ও সহিংসতার জন্য ইসরায়েল দায়ী। ইসরাইল বর্বোরোচিতভাবে ফিলিস্তিনের গাজায় বোমা হামলা করে নারী-পুরুষ ও শিশুদের নির্মমভাবে গণহত্যা করছে। ফিলিস্তিনির মুসলিম জনগণের পক্ষে সমগ্র মুসলিম জাহানের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানাই। জাতিসঙ্ঘসহ আন্তর্জাতিক সংস্থাসমূহকে এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার আহ্বান জানান বক্তারা। তারা স্বাধীন ফিলিস্তিন প্রতিষ্ঠা করতে বিশ্ব মুসলিমকে এক হওয়ারও আহ্বান জানিয়ে বিভিন্ন শ্লোগান দেন।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *