বাংলা নববর্ষের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন বাবু তুষার কান্তি মন্ডল

প্রকাশিত: ৭:১২ অপরাহ্ণ, এপ্রিল ১০, ২০২৩ | আপডেট: ৭:১২ অপরাহ্ণ,

হীমেল কুমার মিত্র

স্টাফ রিপোর্টারঃ

রংপুর জেলার সর্বস্তরের মানুষ যে যেখানেই আছে সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন কেন্দ্রীয় সমবায় ব‍্যাংক রংপুর এর চেয়ারম্যান, রংপুর মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, রংপুর মহানগর আওয়ামী লীগের অন‍্যতম সদস্য, বাবু তুষার কান্তি মন্ডল একটি সাক্ষাৎকারে শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, নতুন বছরের শুভক্ষণে আমি গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। শ্রদ্ধা জানাচ্ছি জাতীয় চার নেতার প্রতি। স্মরণ করছি মুক্তিযুদ্ধের ৩০ লাখ শহিদ এবং ২ লাখ নির্যাতিত মা-বোনকে। শ্রদ্ধা জানাচ্ছি সকল বীর মুক্তিযোদ্ধাকে। মুসলমানদের পবিত্র সিয়াম সাধনার মাস মাহে রমজান। এই মাহে রমজানে যার যার সাধ্যমতো গরীব দুখি অসহায় মানুষের পাশে থেকে তাদের সাহায্য সহোযোগিতা করুন। আমি সকল ধর্মপ্রাণ মুসলমানকে পবিত্র মাহে রমজানের মোবারকবাদ জানাচ্ছি।‌‌ বাবু তুষার কান্তি মন্ডল কবিতার ছন্দে বলেন, শুভ নববর্ষ। এসো হে বৈশাখ, এসো এসো/মুছে যাক গ্লানি, ঘুচে যাক জরা/অগ্নি স্নানে শুচি হোক ধরা- কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের কালজয়ী এই গান গেয়ে আমরা আহ্বান করবো বাংলা নতুন বছরকে। পরিশেষে সবাইকে উদ্দেশ্যে করে বলেন : নতুন স্বপ্ন, সম্ভাবনা এবং আশার উদ্দীপনা নিয়ে আসুক বাংলা নতুন বছরের আগমনী গান।

বাবু তুষার কান্তি মন্ডল আরও বলেন, বাংলা নতুন বছরে আসুন আমরা শপথ গ্রহণ করি যে,
জাতির জনক বঙ্গবন্ধু’র সুযোগ‍্য তনয়া, জননেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিব।

আরও শপথ গ্রহণ করি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর সিটি কর্পোরেশন আংশিক ২৫টি ওয়ার্ড ও রংপুর সদর উপজেলা নিয়ে রংপুর ৩ আসনে নৌকার এম পি নির্বাচিত করি।

সবাইকে অগ্রিম জানাই আনন্দ উৎসবে ভরা বাংলা নববর্ষের আন্তরিক শুভেচ্ছা।
শুভ নববর্ষ।
জয় বাংলা জয় বঙ্গবন্ধু।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *