যেখানেই পণ্য মজুত করা হবে,সেখানেই ব্যবস্থা নেবে প্রশাসন – বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি

প্রকাশিত: ৯:০৮ পূর্বাহ্ণ, মার্চ ১১, ২০২৩ | আপডেট: ৯:০৮ পূর্বাহ্ণ,

হীমেল কুমার মিত্র

স্টাফ রিপোর্টার ঃ

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, রমজান মাস আসার আগেই সবাই যেন একসঙ্গে অনেক পণ্য কেনার জন্য হুমড়ি খেয়ে না পড়ে। পণ্য সরবরাহের একটি ধারাবাহিকতা থাকে। কেউ যদি একসঙ্গে অনেক পণ্য কিনে জমা রাখে তাহলে বাকিদের ওপর চাপ পড়ে। আমাদের কাছে সব পণ্যের পর্যাপ্ত মজুত আছে, তাই দাম বাড়ার কোনো কারণ নেই।
(১০ মার্চ) শুক্রবার চাঁদপুর শহরের বাবুরহাট পুলিশ লাইন্স অডিটরিয়ামে সাংবাদিকদের সঙ্গে আলাপে এসব কথা বলেন বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি আরও বলেন, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর নিয়মিত বাজার মনিটরিং করছে। তাদের কাজে সারাদেশে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ দেওয়া হয়েছে। যেখানেই পণ্য মজুত করা হবে, সেখানেই ব্যবস্থা নেবে প্রশাসন। এ কাজে র‌্যাব-পুলিশও সহযোগিতা করবে।

বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি আরো বলেন, ডলারের কারণে শুধু আমাদের দেশেই নয়, সারা পৃথিবীতে দ্রব্যমূল্য বেড়েছে। এ কারণে সরকার সাশ্রয়ী মূল্যে দেশের ৫ কোটি মানুষকে তেল, চিনি, ডাল, খেজুর ও ছোলা দিচ্ছে। রমজান মাসে যে খাদ্য সামগ্রী দরকার, তা আমাদের কাছে আছে।

এ সময় উপস্থিত ছিলেন- চাঁদপুরের পুলিশ সুপার মো. মিলন মাহমুদ, পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়, চাঁদপুরের সভানেত্রী ডা. আপসান শর্মী সহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দগণ।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *