সরকারি রাস্তার অর্ধেক দখল করে বহুতল বাড়ি নির্মান, দেখার যেন কেউ নেই

প্রকাশিত: ১:০৫ অপরাহ্ণ, জুলাই ২, ২০২৩ | আপডেট: ১:০৫ অপরাহ্ণ,

মোঃ ইউনুস হোসেন রনি: মতলব দক্ষিণ থানা পৌরসভা ২ নং ওয়ার্ড পৈলপাড়া খান বাড়ির, প্রধান সড়ক দখল করে বহুতল ভবন নির্মাণ করে মো মিজান খান।

 

সরোজমিনে গিয়ে দেখা যায় যে, মতলব দক্ষিণ থানার পৌরসভার ২নং ওয়ার্ড পৈলপাড়া বকুলতলা হতে, ৫নং উওর উপাদী ইউনিয়ন এর কাঁচা সড়ক খান বাড়ির প্রবেশপথের রাস্তায় মো: মিজান খান জোর করে সরকারি রাস্তার উপর বাড়ি নির্মান করতে গেলে, এলাকার জনগন ও খান বাড়ি সহ প্রায় ৩-৪ টি বাড়ির মানুষ বাঁধা দিয়ে থাকেন। কিন্তু কোন কথা আমলে না নিয়ে মিজান খান সরকারি রাস্তার মধ্যে বাড়ি করার চেষ্টা করে। তখন খান বাড়ি ও পাশ্ববর্তী বাড়ির মানুষ বিষয়টি পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর এর কাছে অভিযোগ করলে, তিনি মেয়র মহোদয় কে অবগত করেন। মেয়র মহোদয় আমলে নিয়ে কিছুদিন কাজটি বন্ধ রাখেন। কিন্তু মিজান খান আবার জোরপূর্বক কাজ করতে থাকে। সরকারি রাস্তায় কাজ যাতে না করে এর জন্য ভুক্তভোগী পরিবার ইউএনও ও মতলব দক্ষিণ থানা অবগত করে কিন্তু তারা কোন সূরাহ পাচ্ছে না।

 

এ রাস্তা দিয়ে প্রতিদিন প্রায় ৫০০ মানুষ ও ১৫০ টি পরিবার যাতায়াত করে থাকে।তাই ১৫০ টি পরিবার আজ অসহায় হয়ে পরেছে। তাদের কাছে জানতে চাইলে ভুক্তভোগী পরিবার গুলো বলেন যে, আমরা মেয়র মহোদয়ের কাছে আবেদন করে কোন সূরাহ পাই নি। তাই আমরা মতলব দক্ষিণ ও মতলব উওর থানার এমপি মহোদয় কাছে আমাদের আবেদন, যাতে করে এর সঠিক সমাধান করে থাকেন।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *