সিরাজদিখানে কু-প্রস্তাবের প্রতিবাদ করায় গৃহবধূকে যৌন হয়রানি ও মারধরের অভিযোগ

প্রকাশিত: ১২:৫৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৭, ২০২৪ | আপডেট: ১২:৫৮ অপরাহ্ণ,

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সীগঞ্জ সিরাজদিখানে এক গৃহবধূকে কু-প্রস্তাব দেওয়ার ঘটনার প্রতিবাদ করায় এক গৃহবধূকে যৌন হয়রানি ও মারপিটের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শুক্রবার ওই গৃহবধূ সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযুক্তরা হলেন, মুন্সীগঞ্জ সিরাজদিখান উপজেলার ইছাপুরা এলাকার মৃত মোবারক দেওয়ানের ছেলে মোঃ নান্টু দেওযান (৩৬), হাসান দেওযান সেন্টু(৪০),সহ অজ্ঞাততিন- চার জন।

ওই গৃহবধূর লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বিকাল সারে ৪টার দিকে ওই গৃহবধূ নিজ বাড়িরতে রান্না করছিলেন। সে সময় তার ছোট দেবর নান্টু দেওয়ান আপত্তিকর কথাবার্তা বলে এবং কু-প্রস্তাব দেন। গৃহবধূ সে কথা স্বামীকে জানান। ঘটনা শুনে তার স্বামী অভিযুক্তের বাড়িতে গিয়ে এর কারণ জানতে চান। এ সময় নান্টু দেওয়ান ও হাসান দেওয়ান সেন্টুসহ অভিযুক্তরা ওই গৃহবধূ, তার স্বামীকে ভয়ভীতি দেখিয়ে ও হুমকি দিয়ে তাড়িয়ে দেন।

এরপর বৃহস্পতিবার বিকাল সারে ৪টায় গৃহবধকে তার বাড়ির সামনে ডেকে নেন। এ সময় নান্টু দেওয়ান গৃহবধূর স্বামীকে গালিগালাজ করেন এবং তার সঙ্গে থাকা অন্য অভিযুক্তরা গৃহবধূসহ তার স্বামীকে মারপিট করেন। তারা সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। নান্টু দেওয়ান ও হাসান দেওয়ান সেন্টু দুই ভাই ৃৃ দীর্ঘ একবছর যাবৎ গৃহবধূকে যৌন হয়রানি করেন।

এ ঘটনা কাউকে না বলার জন্য তাদের ভয়ভীতি দেখিয়ে খুন করার হুমকি দেন অভিযুক্ত নান্টু দেওয়ান।

এ বিষয়ে অভিযুক্ত হাসান দেওয়ানের সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে কুপ্রস্তাব প্রসঙ্গে তিনি বলেন, এসব অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। ছয় মাসের মধ্যে তার সঙ্গে আমার কথা হয়নি। হাসানের মা নিলুফা বেগম বলেন, উল্টো আমাদের মানহানিমূলক কাজ করছে।

সিরাজদিখান থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোঃ মুজাহিদুল ইসলাম সুমন বলেন, ঘটনাটি শুনেছি। থানায় নাকি অভিযোগ দেওয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *