সিরাজদিখানে ধর্ষণ মামলার আসামি ঢাকার ডেমরায় গ্রেফতার 

প্রকাশিত: ৯:১০ অপরাহ্ণ, আগস্ট ১২, ২০২৩ | আপডেট: ৯:১০ অপরাহ্ণ,

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের সিরাজদিখানর মাদ্রাসা ছাত্রী ধর্ষণ মামলার আসামি মো. মাসুদকে ঢাকার ডেমরা থানা এলাকা থেকে গ্রেফতার করেছে র‍্যাব-১০. গ্রেফতারকৃত মাসুদ সিরাজদিখান উপজেলার বয়রাগাদী ইউনিয়নের চিকনিসার গ্রামের আলী আকবরের ছেলে। শুক্রবার রাত সাড়ে ১১ টার দিকে ঢাকার ডেমরা থানার মাতুয়াইল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

র‍্যাব-১০ এর সিনিঃ সহকারী পুলিশ সুপার এম ফখরুল হাসানের প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ১১ই আগস্ট রাত সাড়ে ১১টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার ডেমরা থানার মাতুয়াইল এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে। সিরাজদিখান থানায় ধর্ষণ মামলার এজাহারভুক্ত প্রধান পলাতক আসামি ধর্ষক মাসুদ (২৬)কে গ্রেফতার করা হয়। আসামি ধর্ষণের ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। সে থানায় মামলা রুজুর পর থেকে ডেমরাসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় আত্মগোপন করে ছিল।

 

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুজাহিদুল ইসলাম বলেন, কিছুক্ষণ আগে আসামিকে আমাদের থানায় হস্তান্তর করেছে র‍্যাব। আগামীকাল সকালে তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

 

উল্লেখ্য, গত ৭ই আগষ্ট সোমবার বিকাল ৩ টার দিকে উপজেলার বয়রাগাদী ইউনিয়নের চিকনীসার গ্রামের ১৩ বয়সী মাদ্রাসার ছাত্রী গোসল করতে গেলে পাশের বাড়ীর প্রতিবেশী আলী আকবরের ছেলে মো.মাসুদ (২৬) ওই ছাত্রীকে কৌশলে ঘরে ডেকে নিয়ে জোড় পূর্বক ধর্ষণ করে । ধর্ষণের শিকার ওই ছাত্রী স্থানীয় একটি মাদ্রাসায় পড়াশোনা করে। এই ঘটনায় মঙ্গলবার রাতে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে সিরাজদিখান থানায় মামলা দায়ের করেন।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *