সিরাজদিখানে মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার

প্রকাশিত: ৫:৫১ অপরাহ্ণ, অক্টোবর ১৩, ২০২৩ | আপডেট: ৫:৫১ অপরাহ্ণ,

লতা মন্ডল-সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধিঃ মুন্সিগঞ্জ সিরাজদিখানে ১১ বছরের মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবাকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৩ অক্টোবর) তাকে মুন্সিগঞ্জ আদালতে পাঠানো হয়ে। এর আগে বৃহস্পতিবার রাতে এ বিষয়ে শিশুটির জন্য নানী মমতাজ বেগম(৫০) মামলা করলে ওই রাতে বাবা শেখ আয়নালকে (৪০) গ্রেফতার করে সিরাজদিখান থানা পুলিশ। মেয়েকে ডাক্তারি পরীক্ষার জন্য মুন্সিগঞ্জ সদর জেনারেল হাসপাতালে হাসপাতালে পাঠানো হয়েছে।

 

পরিবার সূত্রে জানা যায়, অভিযুক্ত বাবা সিরাজদিখান উপজেলার কেয়াইন ইউনিয়নের কোটগাও গ্রামের একজন দর্জি। দীর্ঘদিন ধরে স্বামী স্ত্রীর মাঝে কলহ চলে আসছিল। অভিযুক্ত শেখ আয়নাল গত বুধবার রাত সারে ১১ টায় মা ও মেয়েকে ঘুমের ওষধ খাওয়ায়ে নিজের শিশু মেয়েকে ধর্ষণ করে। বিষয়টি শিশুটির মা জেনে ফেলায় বাবা এ বিষয়ে কাউকে কিছু বলতে নিষেধ করেন ও তাকে ভয়ভীতি দেখান। পরে শিশুটির মা বাক প্রতিবন্ধি আলো আক্তার মেয়েকে নিয়ে বাবার বাড়ি চলে যায়। সেখানে পরিবারের লোকজন জিজ্ঞাসাবাদ করলে শিশুটি তার বাবার ধর্ষণের বিষয়টি জানায়। পরে এ ঘটনায় শিশুটির নানী নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

 

সিরাজদিখান থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোঃ মুজাহিদুল ইসলাম সুমন জানান, এ ঘটনায় ওই শিশুর নানী ভুক্তভোগীকে নিয়ে এসে থানায় অভিযোগ দিলে মামলা রজু করা হয় এবং ধর্ষক বাবাকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত বাবাকে শুক্রবার আদালতে পাঠানো হয়েছে এবং মেয়েকে ডাক্তারি পরীক্ষার জন্য মুন্সিগঞ্জ সদর জেনারেল হাসপাতালে হাসপাতালে পাঠানো হয়।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *