সিরাজদিখানে রাস্তায় গাছ ফেলে ডাকাতির অভিযোগ

প্রকাশিত: ৮:৪৫ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২৪ | আপডেট: ৮:৪৫ অপরাহ্ণ,

লতা মন্ডল-সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : সিরাজদিখানে নিমতলা – লক্ষিবিলাস অঞ্চলিক সড়কে রাস্তায় কলা গাছ ফেলে ডাকাতির ঘটনা ঘটেছে । মঙ্গরবার ভোর সাড়ে ৪ টার দিকে উপজেলার কেয়াইন ইউনিয়নের লক্ষীবিলাস গ্রাম সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে।

 

এ সময় ৩/৪ জনের মুখোশপড়া ডাকাত দল রাস্তায় কলাগাছ ফেলে একটি লেগুনাকে গতিরোধ করে লেগুনায় থাকায় ৫ যাত্রীকে মার ধর করে নগদ ৭০ হাজার টাকা লুটে নেওয়ার অভিযোগ উঠেছে ।

 

কেয়াইন ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য অমল কুমার মন্ডল বলেন, আমাদের লক্ষী বিলাসের কালিবাড়ী রাধা গবিন্দ মন্দিরের কির্তণ অনুষ্ঠানের বাজার করার জন্য খগেন মন্ডল (৫৫) ,নিরঞ্জন মন্ডলসহ (৬০) ৫ জনে লেগুনা রিজার্ভ করে ঢাকা যাচ্ছিল কিন্তু বাড়ীর পাশেই সড়কে কলাগাছ ফেলে ৩ থেকে ৪ জন মুখোশপড়ে দেশীয় অস্ত্র, চাপাতি, বটি,দা নিয়ে তাদেরকে জিম্মি কওে তাদেও কাছে থাকা নগদ ৭০ হাজাটাকা ছিনিয়ে নেয় । এ সময় খগেন মন্ডল (৫৫) ,নিরঞ্জন মন্ডলকে (৬০)মারধর করে । খগেন মন্ডলকে চাপাতি দিয়ে কুপিযে জখম করে । খগেন মন্ডল প্রাথমিক চিকিৎসা নিয়ে বর্তমানে বাড়ীতে আছে।

 

ভুক্তভোগী আহত খগেন মন্ডল জানান,ওরা ৩ থেকে ৪জন ছিল ওদের কারো কাছে চাপাতি,কারো কাছে বটি,দা ছিল। প্রথমে আমাদের সাথে দস্তাদস্থি হয় পরে আমাকে চাপাতি দিয়ে কোপ দেয়, প্রায় ৭০ হাজার টাকার মতো আমাদের কাছ থেকে নিয়ে যায়।

 

সিরাজদিখান থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মুজাহিদুল ইসলাম জানান, এ ঘটনায় সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ হয়েছে । তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *