স্বরূপকাঠিতে ব্যাংক কর্মকর্তার স্ত্রীর মরদেহ উদ্ধার

প্রকাশিত: ১১:০১ অপরাহ্ণ, মে ১০, ২০২৩ | আপডেট: ১১:০১ অপরাহ্ণ,

নিজস্ব প্রতিবেদক: পিরোজপুরের স্বরূপকাঠিতে শর্মী দাস নামের এক ব্যাংক কর্মকর্তার স্ত্রী লাস উদ্ধার করেছে নেছারাবাদ থানা পুলিশ।

 

আজ ৮ মে সোমবার অনুমান বেলা ১২টায় তার শ্বশুরবাড়ি থেকে মরদেহ উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে আসে শ্বশুরবাড়ির লোকজন। এ সময় তার স্বামী ব্যাংকার দীপঙ্কর দাস নিজ কর্মস্থল সোনালী ব্যাংক স্বরূপকাঠি শাখায় অবস্থান করেছিলেন।

 

মৃত শর্মী দাস সমুদয়কাঠি ইউনিয়নের লক্ষণকাঠি গ্রামের পল্লী চিকিৎসক নিরঞ্জন দাস এর পুত্রবধূ। শর্মী দাস পরিবারে সৌম্যদীপ (০৮) সপ্তদ্বীপ (০৫) নামে দুইটি সন্তান রয়েছে।

 

নেছারাবাদ থানার এসআই মোল্লা রমিজ জাহান জুম্মা জানান, সমদেকাঠির লক্ষণকাঠি গ্রামের নিরঞ্জন দাসের ঘর থেকে তার মরদেহ শ্বশুরবাড়ির লোকজন উপজেলা স্বাস্থ্য কম্পেক্সে নিয়ে আসে। পরে ১ঃ৪০ মিনিটে সংগীও ফোর্স নিয়ে ২ঃ৩০টা নাগাদ থানায় নিয়ে আসি। কোন পক্ষ থেকে এখন পর্যন্ত অভিযোগ পাওয়া যায়নি।

 

এ বিষয়ে মৃতের শ্বশুরবাড়ির লোকজন কথা বলতে রাজি হয়নি। মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তারা কারো মোবাইল কল রিসিভ করেন নি।

 

এ বিষয়ে নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাফর আহমেদ রাত সাড়ে খটটা পর্যন্ত থানায় সংবাদকর্মীদের সাথে স্বাক্ষাৎ করেন নি এবং মোবাইল কল রিসিভ করেন নি।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *