২য় বিয়ের ১৭ দিনের মাথায় লাশ হলেন চিলমারীর আমেনা বেগম 

প্রকাশিত: ৮:০৮ অপরাহ্ণ, নভেম্বর ৭, ২০২৩ | আপডেট: ৮:০৮ অপরাহ্ণ,

হীমেল কুমার মিত্র, স্টাফ রিপোর্টার: কুড়িগ্রামের চিলমারীতে আমেনা বেগম (২৩) নামের এক নারীকে শ্বাসরোধে হত‍্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। আমেনা বেগমের ১৭ দিন আগে তার দ্বিতীয় বিয়ে হয়। এটি ছিল ধর্মান্তরিত আমেনার দ্বিতীয় সংসার।

 

সোমবার দুপুরে উপজেলার রমনা মডেল ইউনিয়নের জোড়গাছ বাজার এলাকায় উক্ত ঘটনা ঘটে।

 

নিহত আমেনা বেগম কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার হাতিয়া ভবেশ এলাকার সাবেক বিজিবি সদস্য শাহাবুদ্দিনের স্ত্রী।

 

রমনা মডেল ইউনিয়ন পরিষদের ( ইউপি) চেয়ারম্যান গোলাম আশেক আকা জানান, গৃহবধুর স্বামী শাহাবুদ্দিনকে খুঁজে পাওয়া যাচ্ছে না। মনে করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত‍্যা করা হয়েছে।

 

পুলিশ ও স্থানীয়রা জানান, আমেনা বেগম ২০১৫ সালে ধর্মান্তরিত হন। ধর্মান্তরিত হয়ে শ্রী আদুরী রানী থেকে আমেনা বেগম নাম হয়। কয়েক বছর আগে তার ১ম বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়ের কিছুদিন পর সেই স্বামী মারা যান। ১৭ দিন আগে কুড়িগ্রামের উলিপুর উপজেলার আফতাব উদ্দিনের ছেলে সাবেক বিজিবি সদস্য শাহাবুদ্দিনের সাথে তার বিয়ে হয়।

 

আমেনা বেগমের বিয়ের পর থেকে নন্দীর মোড় এলাকায় থাকতেন। গত সোমবার দুপুরে স্থানীয়রা ঘরের মধ্যে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত আমেনা বেগমের মরদেহ উদ্ধার করেন।

 

চিলমারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) হারেছুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন‍্য মর্গে পাঠানো হয়েছে। তদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *