অনৈতিক’ প্রস্তাবের অভিযোগ মডেলের, পরিচালকের অস্বীকার

প্রকাশিত: ১০:৩৫ অপরাহ্ণ, জুন ১৯, ২০২৩ | আপডেট: ১০:৩৫ অপরাহ্ণ,

বিনোদন ডেস্ক: অসহযোগিতা ও অসদাচরণের অভিযোগে উঠতি মডেল জেবা জান্নাতকে ‘নিষিদ্ধ’ করেছে টেলিভিশন নাটক নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ড। নিষিদ্ধের খবর প্রকাশ্যে আসার পর নাট্যনির্মাতা সাজ্জাদ দোদুলের বিরুদ্ধে ‘অনৈতিক’ প্রস্তাবের অভিযোগ তুলেছেন এ মডেল। অভিযোগ অস্বীকার করেছেন সাজ্জাদ দোদুল।

 

গত বছরের মার্চের দিকে রাশেদা আক্তারের ‘টু লেট’ নামে একটি সিরিয়ালে কাজ করেছেন জেবা, অক্টোবরে ডিরেক্টরস গিল্ডে জেবার বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ করেন রাশেদা আক্তার। তাঁর অভিযোগ, জেবার অসহযোগিতার কারণে নাটকটি শেষ করতে পারেননি তিনি, আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন।

 

ডিরেক্টরস গিল্ডের অভিযোগ নিষ্পত্তির উপকমিটির আহ্বায়ক ফিরোজ খান আজ সোমবার জানান, জেবার বক্তব্য জানতে সালিস ডাকা হলেও তিনি আসেননি। পরে ৯ জানুয়ারি সাধারণ সভায় সবার মতামতের ভিত্তিতে তাঁকে নিষিদ্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

 

১০ জুন জেবা জান্নাতকে নিষিদ্ধের চিঠি পাঠিয়েছে ডিরেক্টরস গিল্ড, ২০ জুন থেকে নিষেধাজ্ঞা কার্যকর হওয়ার কথা রয়েছে। চিঠির খবর প্রকাশ্যে আসার পর পরিচালক রাশেদা আক্তারের স্বামী, পরিচালক সাজ্জাদ দোদুলের বিরুদ্ধে ‘অনৈতিক প্রস্তাব’ দেওয়ার অভিযোগ তুলেছেন গণমাধ্যমে।

 

অভিযোগ অস্বীকার করে সাজ্জাদ দোদুল আজ সোমবার প্রথম আলোকে জানান, তিনি ‘টু লেট’ সিরিয়ালের সেটে কখনোই যাননি, কাজটির সঙ্গে তিনি কোনোভাবেই যুক্ত না। তিনি বলেন, ‘তাঁর সঙ্গে এ ধরনের কোনো কথা হয়নি। তিনি ভাইরাল হতে চাইছেন নাকি ডিরেক্টরস গিল্ডের সিদ্ধান্তকে বিভ্রান্ত করতে চাচ্ছেন—বুঝতে পারছি না। আমার এত বছরের ক্যারিয়ারে এমন কোনো ঘটনা নাই।’



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *