এসটিআই এক্সপ্রেস লিমিটেড, তার গ্রাহকদের জন্য অন্যতম সেরা লজিস্টিক সহায়ক 

প্রকাশিত: ৫:৩৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০২৩ | আপডেট: ৫:৩৫ অপরাহ্ণ,

এম এ জব্বার: তাদের পাল্টা অংশীদার হল DHL, FedEx, এবং UPS।  তারা সম্পূর্ণ পণ্য সরবরাহের জন্য কাজ করছে।

 

আমাদের সম্মানিত ক্লায়েন্টদের জন্য বিশ্বজুড়ে পিকআপ এবং ডেলিভারি সমাধান।

তাদের স্লোগান “আপনার ব্যবসা, আমাদের দৃষ্টিভঙ্গি প্রদান করে যা উন্নয়নের জন্য গুরুত্বপূর্ণ একজন ব্যক্তির ব্যবসা, বিশ্বজুড়ে প্রয়োজনীয় লজিস্টিক সহায়তা প্রদান করে।

STI প্যাকেজ:

তারা যুব ও উদ্যোক্তাদের জন্য বিভিন্ন প্যাকেজ অফার করে সামাজিক এবং ব্যক্তির অর্থনৈতিক অগ্রগতি।  তাদের প্যাকেজের মধ্যে রয়েছে-

 

# আরএমজি সেক্টরের জন্য আন্তর্জাতিক অগ্রাধিকার পরিষেবা

# পেশাদারদের জন্য বিশেষ ছাড়

# ছাত্রদের সুবিধা

# মহিলা বিশেষ সহায়তা

 

প্রশিক্ষণ এবং সার্টিফিকেশন:

তারা আমাদের কর্মীদের সফট স্কিল ট্রেনিং অফার করে এবং ব্যক্তিগত উন্নয়নের জন্য স্টাফ এবং তাদের কোম্পানির মধ্যে একটি পরিবার হিসাবে একসাথে বেড়ে উঠতে সাহায্য করে, ফারাহ দীবা, একজন আন্তর্জাতিক প্রশিক্ষক এবং প্রেরণাদায়ক বক্তা দ্বারা পরিচালিত।  সম্প্রতি তারা কর্মীদের “ইংলিশ ফর বিজনেস ডেভেলপমেন্ট” মাসিক সেশনে ক্লায়েন্ট ডিলিংয়ের জন্য, ইন্টারঅ্যাকশন শেখার মাধ্যমে আলোচনার দক্ষতা উন্নয়নের জন্য প্রশিক্ষণের প্রস্তাব দিয়েছে।

 

ভবিষ্যৎ পরিকল্পনা:

নারী উদ্যোক্তাদের বিশেষ প্যাকেজ –

তারা নারী উদ্যোক্তাদের অন্যান্য অফার সহ পণ্য সরবরাহের জন্য প্রশিক্ষণ এবং অর্থনৈতিক বিতরণ প্যাকেজ পরিষেবা দেওয়ার পরিকল্পনা করেছে।  এটি বোয়া বা ডিজাইনের সাথে প্যাকেজ হিসাবে অফার করা হবে, একটি আন্তর্জাতিক ব্র্যান্ড এছাড়াও ডিজাইন সলিউশন এবং যুব স্টার্ট আপ এবং মহিলাদের নেতৃত্বের উদ্যোগের প্রচার প্রদান করে।

 

যুব উন্নয়ন লজিস্টিক সহায়তা:

তাদের সামাজিক অবদানের অংশ হিসাবে আর্থিকভাবে প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য লজিস্টিক সহায়তা প্রদান এবং যুব ক্রিয়াকলাপের পৃষ্ঠপোষকতা এবং উন্নয়ন সম্পর্কিত প্রশিক্ষণ প্রদানের পরিকল্পনা রয়েছে।  ভবিষ্যত পরিকল্পনার মধ্যে রয়েছে দক্ষতা উন্নয়ন কর্মশালা পরিচালনার জন্য ডেইজি ফাউন্ডেশনের সহযোগিতা ও লজিস্টিক সহায়তা প্রদান।

 

এসটিআই চেয়ারম্যান মাহবুবুর রহমান এ তথ্য জানিয়েছেন, “এসটিআই এক্সপ্রেস লিমিটেড। এটি একটি আন্তর্জাতিক কুরিয়ার সার্ভিস। আমাদের শ্লোগান হল “আপনার ব্যবসা আমাদের দৃষ্টি” এই কৌশল অনুযায়ী আমাদের কৃতিত্ব খুব দ্রুত ক্লায়েন্ট সেবা প্রদানের কারণে। সেজন্য আমরা জেডএক্সওয়াই পোশাক, ব্যাঙ্গেল টেক্স লিমিটেড, থাইরো কেয়ার বিডি লিমিটেড ইত্যাদির মতো বিশিষ্ট ক্লায়েন্ট পেয়েছি। আমাদের অফিস গুলশান বাংলাদেশ এবং মার্কিন যুক্তরাষ্ট্রেও রয়েছে।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *