গাইবান্ধার সুন্দরগঞ্জে মৃত্যুর পূর্বমুহূর্তে যুবলীগ নেতা বলে গেলেন হত্যাকারীদের নাম

প্রকাশিত: ১২:৪৮ অপরাহ্ণ, নভেম্বর ১৫, ২০২৩ | আপডেট: ১২:৪৮ অপরাহ্ণ,

হীমেল কুমার মিত্র, স্টাফ রিপোর্টার :গাইবান্ধার সুন্দরগঞ্জে দুর্বৃত্তদের হামলায় নিহত যুবলীগ নেতা জাহিদুল ইসলাম মৃত্যুর আগে বলে যাওয়া একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওটিতে তাকে হত্যায় জড়িত ৪ জনের নাম বলতে শোনা যায়।

 

জাহিদুল ইসলামের ওপর হামলার পর গুরুতর আহতাবস্থায় তাকে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে ঘটনার সঙ্গে জড়িত ৪ জনের নাম ও ৭ থেকে ৮ জন ব্যক্তি তার ওপর হামলা করেন বলে জানান তিনি।

 

নিহত জাহিদুল ইসলাম উপজেলার সোনারায় ইউনিয়ন যুবলীগের সভাপতি ছিলেন। তিনি একই ইউনিয়নের পশ্চিম বৈদ্যনাথ গ্রামের আবুল হোসেন মেম্বারের ছেলে।

 

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে তাকে বলতে শোনা যায়, ‘মুছা, ছামু, ইমতিয়াজ, মুছা কারিমুল্লার ছেলে খাদেমুলসহ সাত-আটজন হঠাৎপথরোধ করে ছুরিকাঘাত করে হাত-পায়ের রগ কেটে দেয়।’

 

কেন ছুরিকাঘাত করা হয়েছে জানতে চাইলে জাহিদুল ইসলাম জানান , ‘আমি আওয়ামী লীগ করি আর ওরা

বিএনপি-জামায়াত করে। সে জন্য তারা আমাকে এ কাজ করছে।’

 

এর আগে (১২ নভেম্বর) রবিবার রাত সাড়ে ১২টার দিকে জাহিদুল ইসলাম, কবির মিয়া নামের এক ব্যক্তির মোটরসাইকেলে করে বামনডাঙ্গা থেকে বাড়ি ফিরছিলেন। পথে সুন্দরগঞ্জ -বামনডাঙ্গা সড়কের শাখা মারা ব্রিজ এলাকায় পৌঁছালে ৭-থেকে ৮ জন তাদের গতিরোধ করে হামলা চালায়।

 

এ সময় ধারালো অস্ত্র দিয়ে জাহিদুলের হাত-পায়ের রগ কেটে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। পরে রক্তাক্ত অবস্থায় দুজনকে উদ্ধার করে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা।

 

জাহিদুল ইসলামের অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে ভর্তির পর রক্তক্ষরণে ঐদিন রাতেই তার মৃত্যু হয়। মৃত্যুর আগেই তিনি হত্যাকারীদের নাম বলে যান।

 

এ ঘটনা নিয়ে গাইবান্ধা পুলিশ সুপার কামাল হোসেন জানান, ভিডিও বার্তার সূত্র ধরে চলছে তদন্ত, জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *