জাতীয় দৈনিক গণতদন্তের নির্বাহী সম্পাদক হলেন মৃধা বেলাল

প্রকাশিত: ৪:১২ অপরাহ্ণ, এপ্রিল ২, ২০২৩ | আপডেট: ৪:১২ অপরাহ্ণ,

স্টাফ রিপোর্টার: ৩০ বছর প্রকাশনায় জাতীয় দৈনিক গণতদন্ত পত্রিকার নির্বাহী সম্পাদক হলেন সময়ের শত সাহসী ও প্রতিভাবন সাংবাদিক মৃধা বেলাল। তিনি গত ১০ বছর যাবত বিভিন্ন জাতীয় দৈনিক ও বেসরকারি টেলিভিশনে ধারাবাহিক ভাবে কাজ করে আসছেন। অন্যায় অপরাধের সাথে সব সময়ই আপোষহীন এক কলম যোদ্ধা হিসেবে সাংবাদিকতা ক্যারিয়ারে বেশ সুনাম কুড়িয়েছেন। ৩০ মার্চ বৃহস্পতিবার আনুষ্ঠানিক ভাবে দৈনিক গণতদন্ত পত্রিকার সম্পাদক মাহবুব আলম আব্বাসী তাকে গণতদন্তের নির্বাহী সম্পাদকের দায়িত্ব প্রদান করেন। মৃধা বেলাল সুদূর বরগুনা জেলার আমতলী উপজেলাধীন কুকুয়া ইউনিয়নের রহমতপুর গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন।

 

একাধারে তিনি একজন জনপ্রিয় কবি, ,নাট্য নির্মাতা, স্বদেশ ভিশন টিভি (স্বদেশ ভিশন মিডিয়া লিঃ) এর চেয়ারম্যান ও বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল উন্নয়ন নিয়ে নির্মিত ও পরিচালিত ”উন্নয়ন অগ্রযাত্রায় বাংলাদেশ” শীর্ষক অনুষ্ঠানের পরিচালক

 

মৃধা বেলাল এই প্রতিবেদককে জানান দৈনিক গণতদন্তের পাশে থাকতে পেরে আমি আনন্দিত এবং ধন্যবাদ জানাই গণতদন্ত পত্রিকার সম্পাদককে আমাকে এই গুরুত্বপূর্ণ দায়িত্ব অর্পণ করার জন্য। পত্রিকার প্রতিনিধি ও সংশ্লিষ্ট সকলকে তথা দেশবাসীর কাছে দোয়া এবং সহযোগিতা প্রার্থণা করছি আমি যেন সততার সাথে মহান এই দায়িত্বটি যথাযথভাবে পালন করতে পারি।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *