টেকনাফ বিয়েবাড়িতে ডাকাতদলের হানা, অস্ত্রের মুখে নববধূর স্বর্ণ লুট

প্রকাশিত: ৯:২৭ পূর্বাহ্ণ, মার্চ ১৪, ২০২৩ | আপডেট: ৯:২৭ পূর্বাহ্ণ,

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজারের টেকনাফ বাহারছড়ায় বিয়েবাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় নববধূর গহনা ও টাকাসহ মালামাল লুট করে নিয়ে গেছে ডাকাতদল। এই ঘটনায় পুরো এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

 

সোমবার রাত ৮টার দিকে টেকনাফের বাহারছড়া হলবনিয়া এলাকার ছালামের বাড়িতে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন টেকনাফ বাহারছড়া ফাঁড়ির উপ-পরিদর্শক মছিউর রহমান।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বাহারছড়া হলবনিয়া ছালামের বিয়ে বাড়িতে ডাকাতদল হানা দেয় রাত ৮টার দিকে। দরজা ভেঙে ঘরে প্রবেশ করে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতরা নববধূর তিন ভরি স্বর্ণালঙ্কার লুট করে। এসময় অর্ধলাখ টাকাও নিয়ে যায় ডাকাত দলের সদস্যরা।

 

বাহারছড়া ফাঁড়ির উপ-পরিদর্শক মছিউর রহমান বলেন, ডাকাতির ঘটনা শুনে পুলিশের একটি টিম ঘটনাস্থলে যায়। হলবনিয়া এলাকার স্থানীয় ছালামের বাড়িতে বিয়ের অনুষ্ঠান ছিল। ডাকাতদের টার্গেট ছিল বিয়ে বাড়ির স্বর্ণালঙ্কার ও টাকা পয়সা। রাত ৮টার দিকে ডাকাত দলের তিন সদস্য বিয়ে বাড়িতে প্রবেশ করে নববধূর ঘরে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে নববধূর স্বর্ণালঙ্কার ও টাকা পয়সা লুট করে ১০ মিনিটের মধ্যে সটকে পড়ে।

 

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবদুল হালিম বলেন, বিয়ে বাড়িতে ডাকাতি ঘটনা শোনার পর পুলিশের একটি টিম পরিদর্শন করেছে। তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *