নড়াইলের শিক্ষার্থীদের মাঝে বিভাগীয় কমিশনারের বাই সাইকেল বিতরণ

প্রকাশিত: ৮:০৪ অপরাহ্ণ, জুলাই ৩১, ২০২৩ | আপডেট: ৮:০৪ অপরাহ্ণ,

খন্দকার ছদরুজ্জামান, নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইলে ২০২২-২৩ অর্থবছরে বার্ষিক উন্নয়ন কর্মসুচির আওতায় প্রাথমিক ও মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া সামগ্রী, স্কুল ড্রেস,বঙ্গবন্ধুর জীবনী ও মুক্তিযুদ্ধ ভিত্তিক বই, সাইন্টিফাইক যন্ত্রপাতি বিতরণ এবং প্রধানমন্ত্রীর কার্যালয় হতে বাস্তবায়নাধীন “বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা” কর্মসুচির আওতায় ক্ষুদ্র ন-ৃগোষ্ঠির শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও বাইসাইকেল বিতরণ অনুষ্টিত হয়েছে।

 

সোমবার বেলা সাড়ে ১১টায় সদর উপজেলা প্রশাসন, নড়াইল এর আয়োজনে সদর উপজেলা পরিষদ চত্বরে এ উপকরণ বিতরণ করা হয়। ২টি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীকে স্কুল ড্রেস, ৫ জন ক্ষুদ্র নৃ-গোষ্ঠির শিক্ষার্থীকে ৫টি বাইসাইকেলসহ বিভিন্ন প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া সামগ্রীবই, সাইন্টিফিক যন্ত্রপাতি বিতরণ করা হয়। খুলনা বিভাগীয় কমিশনার মোঃ হেলাল মাহমুদ শরীফ প্রধান অতিথি হিসাবে এসব সামগ্রী বিতরণ করেন।

 

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম এর সভাপতিত্বে জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী , সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নিজামউদ্দিন খান নিলু, এমপি মাশরাফির পিতা ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা গোলাম মোতুর্জা স্বপন, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা , সরকারি কর্মকর্তা, বীরমুক্তিযোদ্ধা, সাংবাদিক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক- শিক্ষার্থীসহ সংশ্লিষ্টরা এ সময় উপস্থিত ছিলেন।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *