নড়াইলে ফিলিস্তিনিদের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ 

প্রকাশিত: ৫:২৭ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০২৩ | আপডেট: ৫:২৭ অপরাহ্ণ,

খন্দকার ছদরুজ্জামান, নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইলের লোহাগড়ায় ফিলিস্তিনি মুসলমানদের উপর ইসরায়েলি বর্বরোচিত হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (১৬ অক্টোবর) সকাল ১১টার দিকে লোহাগড়া উপজেলা উলামা ও ইমাম পরিষদের আয়োজনে এ প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

 

এ সময় উপজেলার জয়পুর ঈদগাহ মাঠ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের মেইন গেটের সামনে এসে শেষ হয়। পরে সেখানেই সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

সমাবেশে আল নাজাত মহিলা মাদ্রাসার প্রতিষ্ঠাতা মহাতামিম মাওলানা সাফায়েত হোসেনের সভাপতিত্বে বক্তব্য দেন উপজেলা ইমাম ও ওলামা পরিষদের সিনিয়র সহ-সভাপতি মাওলানা সিরাজুল ইসলাম, লোহাগড়া মদিনা পাড়া মসজিদের খতিব মাওলানা মো. নুরুল্লাহ, শামুকখোলা কওমী মাদ্রাসার ভাইস প্রিন্সিবল মাওলানা আশরাফ হোসেন, মাওলানা মোস্তাফিজুর রহমান, মাওলানা তৌহিদুর রহমান প্রমখু।

 

এ সময় বক্তারা ফিলিস্তিনি মুসলমানদের ওপর ইসরায়েলি বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সেই সাথে ফিলিস্তিনি মুসলমানদের ওপর বর্বরোচিত ইসরায়েলি হামলা বন্ধের আহবান জানান।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *